Home Featured ‘ছেলেকে লঞ্চ করানোর মতো আমার অত টাকা নেই’, পরিষ্কার জানালেন পরেশ রাওয়াল

‘ছেলেকে লঞ্চ করানোর মতো আমার অত টাকা নেই’, পরিষ্কার জানালেন পরেশ রাওয়াল

0
‘ছেলেকে লঞ্চ করানোর মতো আমার অত টাকা নেই’, পরিষ্কার জানালেন পরেশ রাওয়াল
Parul

মহানগর ডেস্ক: বলিউডে এবার একের পর এক স্টার কিডস দের পা রাখার সময় এসে গেছে। তাই একের পর এক স্টার কিডস ধীরে ধীরে নিজেদের যাত্রা শুরু করছে। গত বছর জি ফাইভ এ ‘বমফার’ ছবিতে প্রথম কাজ করেন পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়াল। এমনকি পানিপথ ছবিতে সহ চিত্রনাট্যকার হিসেবে কাজ করেন পরেশ রাওয়ালের ছেলে। সম্প্রতি তিনি হণসল মেহেতার ছবিতেও সই করেছেন কাজের জন্য।

এরপরই ছেলের কাজ নিয়ে মুখ খুললেন পরেশ রাওয়াল। তিনি জানিয়েছেন, বলিউডে নিজেদের ছেলেমেয়েকে লঞ্চ করার দায়িত্ব তারকাদেরই হয়। কিন্তু সে ক্ষেত্রে ছেলেমেয়েদের প্রথম ছবির জন্য তারকাদের বিপুল পরিমাণে টাকা ঢালতে হয়। তবে আমার ক্ষেত্রে সেটা হয়নি। আদিত্যকে লঞ্চ করার বিষয়ে পরে তিনি জানিয়েছে, ‘আমি আমার ছেলেকে লঞ্চ করিনি। কারণ আমার কাছে অত টাকা নেই। ছেলেকে লঞ্চ করার ক্ষেত্রে অনেক বড় কিছু প্রয়োজন। তার থেকে এটা ভাল নয় কি যে ও নিজের চেষ্টায় কাজ পেয়েছে। বাবার সাহায্যের প্রয়োজন পড়েনি’।

তিনি আরও জানিয়েছেন, ”বমফার’ ছবিতে আদিত্যের অভিনয় দর্শকদের ভালো লেগেছে। তাই হনসল মেহেতার মতো পরিচালকের ছবিতে কাজ করছে। চিত্রনাট্যের লিখতেও পারে’।

আদিত্য অভিনয় জগতে আসার আগে নিউইয়র্ক ইউনিভার্সিটিতে স্ক্রিপ্ট নিয়ে পড়াশোনা করেছে। এছাড়াও ৬ থেকে ৮ মাস অভিনয় প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here