ডেস্ক: পিএনবি ব্যাঙ্ক আর্থিক কেলেঙ্কারিতে জড়িত মেহুল চোকসি এবার নিজের নিরাপত্তা হয়ে শঙ্কিত হয়ে চিঠি লিখলেন সিবিআইকে। এই কাণ্ডে মূল দোষী নীরব মোদীর মামা মেহুল চোকসির বিরুদ্ধেও আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে। সিবিআইকে লেখা একটি চিঠিতে মেহুল জানিয়েছেন, তাঁর প্রাণের আশঙ্কা রয়েছে।

চলতি মাসের ১৬ তারিখ সিবিআইকে দু’পাতার এই চিঠিটি সিবিআইকে লিখেছেন মেহুল। এই চিঠিতে হিরে কাণ্ডে নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন মেহুল। ১১৪০০ কোটি টাকার ঋণ নিয়ে শোধ না করার দায়ে ফেঁসে আপাতত বিদেশে গা ঢাকা দিয়ে আছেন নীরব ও মেহুল এই দুই ধনকুবের। চিঠিতে সিবিআইকে মেহুল এও জানিয়েছেন, তাঁকে ও তাঁর পরিবারকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। একই সঙ্গে মেহুল আশ্বাসের সুরে লেখেন, দেশে ফিরতে পারলে সিবিআইকে তদন্তের কাজে পূর্ণ সহযোগিতা করবেন তিনি।

যদিও এই চিঠি লেখার কয়েকদিন আগেই আরেকটি চিঠি লিখে তিনি জানিয়েছিলেন, দেশে ফিরে আসা নীরব ও মেহুল দুজনের জন্যই অসম্ভব। কারণ, তাদের ব্যবসা আপাতত পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছে এবং পাসপোর্টের রেজিস্ট্রেশনও বাতিল করে দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে। এছাড়াও নতুন চিঠিতে চোকসি জানিয়েছেন, নীরব মোদীর কোনো ব্যবসা বা কোনো সংস্থার সঙ্গে যুক্ত নন তিনি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here