Home Featured আমি ম্যাথুকে ব্যবসার জন্য মির্জার কাছে পাঠিয়েছিলাম, সাফাই গাইলেন মুকুল

আমি ম্যাথুকে ব্যবসার জন্য মির্জার কাছে পাঠিয়েছিলাম, সাফাই গাইলেন মুকুল

0
আমি ম্যাথুকে ব্যবসার জন্য মির্জার কাছে পাঠিয়েছিলাম, সাফাই গাইলেন মুকুল
Parul

মহানগর ওয়েবডেস্ক: নারদা কাণ্ডে দীর্ঘ তদন্তের পর সিবিআইয়ের হাতকড়ায় প্রথম আটকা পড়েছেন আইপিএস এসএমএইচ মির্জা। এদিকে মির্জার সঙ্গে এক সুতোয় গাঁথা রয়েছেন মুকুল রায়। অভিযোগ রয়েছে ম্যাথুকে মির্জার কাছে পাঠিয়েছিলেন মুকুল রায়ই। তৎকালীন তৃণমূল নেতা মুকুল রায়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ওই আইপিএসের। এহেন পরিস্থিতির মাঝেই এদিন সাংবাদিক বৈঠক ডেকে গোটা বিষয়টি খোলসা করলেন মুকুল রায়। একইসঙ্গে নিজেকে পুরোপুরি নির্দোষ বলে দাবি করলেন তিনি।

নারদা কাণ্ডে মুকুল রায়কে টাকা নিতে না দেখা গেলেও তিনি যে অন্যতম নাটের গুরু এমনটা মনে করেন অনেকেই। এহেন পরিস্থিতিতে মুকুল ও মির্জার যোগের প্রেক্ষিতে এদিন সাংবাদিকদের সামনে মুকুল বলেন, ‘আদালতের নির্দেশে সিবিআই তদন্ত শুরু করেছে। তদন্তের খাতিতে তাদের যা করনিয় বলে মনে হবে তাঁরা তা করবে।’ পাশাপাশি, সাংবাদিকদের তরফে মুকুল রায়ের দিকে প্রশ্ন আসে, আপনিই তো ম্যাথুকে মির্জার কাছে পাঠিয়েছিলেন? খুব বেশি সময় না নিয়েই মুকুলের স্পষ্ট জবাব, ‘ওরা ব্যবসা করার জন্য এসেছিল। আমি তখন মির্জার সঙ্গে ওদের দেখা করতে বলি। কিন্তু কোনও টাকার লেনদেনের কথা বলিনি।’ কিন্তু ব্যবসার জন্য কেন একজন পুলিশ সুপারের কাছে কাউকে পাঠানো হবে? এর উত্তরে মুকুল রায় বলেন, ‘ওরা বর্ধমানে ব্যবসা করতে এসেছিল। ব্যবসার জন্য জমি জায়গা পেতে গেলে পুলিশ সুপারদের লাগে।’

পাশাপাশি, সিবিআইকে পূর্ন সমর্থন জানিয়ে মুকুল রায় আরও বলেন, নারদ ও সারদা দুটো সম্পূর্ণ ভিন্ন মামলা। একটাতে গরিব মানুষ প্রতারিত ও অন্যটি ঘুষের মামলা। সবই আইনের চোখে অপরাধ। আমিও চাই সত্য প্রকাশ্যে আসুক এবং দোষীরা শাস্তি পাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here