[maxbutton id=”1″ ]

ডেস্ক: ৪৮ ঘণ্টাও হয়নি, প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের স্বামী এমভি রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যেই রাজ্যের শাসকদলের উদ্দেশ্যে চরম হুঁশিয়ারি দিলেন ‘পলাতক’ আইপিএস। জানিয়ে দিলেন, “খুব শীঘ্রই রাজনীতিতে আসছি আমি।”

সর্বভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে ফোনের মাধ্যমে দেওয়া একটি সাক্ষাতকারে রাজনীতিতে পা রাখার বিষয়টি জানান তিনি। উল্লেখ্য, একসময় মমতাকে ‘মা’ বলে সম্বোধন করা ভারতীর সঙ্গে শাসকদের সম্পর্কের অবনতি হতে শুরু হয় মুকুল রায় তৃণমূল ছাড়ার পর থেকেই। এরপর সবং উপনির্বাচনে তৃণমূল জয় পেলেও একলাফে অনেকটাই বেড়ে যায় বিজেপির ভোট। যার খাঁড়া গিয়ে পড়ে ভারতীর উপর। বদলি করা হয় তাঁকে। কিন্তু পদত্যাগ করেন ভারতী। ঠিক তারপর থেকেই গাদাগাদা অভিযোগ উঠতে শুরু করে তাঁর বিরুদ্ধে। বিভিন্ন ধারায় দায়ের করা হয় মামলা। কিন্তু চিরকালই নিজেকে নির্দোষ বলে দাবি করে এসেছেন তিনি।

মঙ্গলবার তাঁর স্বামী এমভি রাজু গ্রেফতার হওয়ার পর প্রথমবার সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলেই বোমা ফাটান ভারতী। ‘পলাতক’ তকমা তাঁর গায়ে সেঁটে দেওয়া হলেও তিনি দাবি করেন, ‘মোটেও পালিয়ে নেই আমি। রয়েছি অন্য রাজ্যে।’ জামিন পেলেই আবার ফিরে আসবেন বলেও জানান তিনি। ব