মহানগর ডেস্ক: দেখতে হুবহু ঐশ্বর্য রাই বচ্চনের মত। না, অভিনেত্রী স্নেহা উলালের কথা বলা হচ্ছে না। ইনি প্রতিবেশী দেশ পাকিস্তানের বিউটি ব্লগার এবং স্বাস্থ্যকর্মী আমনা ইমরান।হঠাৎই আমনার কিছু ছবি, রিল ভিডিও দেখে নেট নাগরিকরা আবিষ্কার করেন আমনাকে ঐশ্বর্য রাই বচ্চনের মত দেখতে। ফলত সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায় তাকে নিয়ে। দুই সপ্তাহের মধ্যে আমনার ইনস্টাগ্রাম ফলোয়ার্স ২০০০ থেকে পৌঁছে যায় ২৩ হাজার ২০০ তে।

নেটাগরিকদের কিছুজন তাকে ঐশ্বর্যের চাইতেও সুন্দর বলছেন, আবার কেউ কেউ ছুড়ে দিচ্ছেন কটু মন্তব্য। আবার অনেকেই জানিয়েছে আমনা ঐশ্বর্যকে নকল করার চেষ্টা করছেন।

তবে আমনার ইনস্টাগ্রামে নজর রাখলে স্পষ্টই বোঝা যায় বিশ্ব সুন্দরী খেতাব পাওয়া ঐশ্বর্যকে ভালোই অনুসরণ করেন তিনি। গোটা ঘটনার পর আমনা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সম্পর্কে লেখার জায়গায় নতুন সংযোজন করেছেন ‘মিডিয়া সেজ, ঐশ্বর্য রাই ডপলগ্যাঙ্গার’ অর্থাৎ ‘মিডিয়ার মতে ঐশ্বর্য রাইয়ের মত আমাকে দেখতে’। আমনা জানিয়েছেন তিনি বিশ্ব সুন্দরী ঐশ্বর্যের সমস্ত সিনেমাই পছন্দ করেন,বিশেষত হাম দিল দে চুকে সানাম, দেবদাস, মহব্বত এবং উমরাওজান। তাঁকে ঐশ্বর্যের অভিনীত একটি ছবি অভিনয়ের জন্য বেছে নিতে বললে আমনা জানান তিনি ‘ দেবদাস’ ছবিতে অভিনয় করতে চান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here