Parul

মহানগর ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায় তৃণমূলে গেলে কোনো অসুবিধা নেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। মহারাজের জন্মদিনে এমন মন্তব্য করে আবারো বিতর্ক উস্কে দিলেন দিলীপ। এদিন মমতার দাদার বেহালার বাড়িতে হঠাৎ উপস্থিতি ও শুভেচ্ছা জ্ঞাপন প্রসঙ্গে এই কথা বলেন তিনি।

ads

তাঁর বক্তব্য, “রাজনীতিবিদরা যতই বলুন রাজনীতি থেকে তারা কখনোই দূরে থাকতে পারেন না। তবে সৌরভ যদি তৃণমূলে যান তাহলে আমাদের কোনো আপত্তি নেই।” উক্তিটি যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিসন্ধি নিয়ে সন্দিহান হয়েই করেছেন তা স্পষ্ট।

প্রসঙ্গত বিধানসভা নির্বাচনের বেশ কিছু মাস আগে থেকেই বাংলার দাদা বিজেপিতে যোগ দিতে পারেন এরকম জল্পনা তুঙ্গে উঠেছিল। তবে অনেকেরই আশা এবং শঙ্কাকে ভূল প্রমাণ করে রাজনীতির থেকে নিজের দূরত্ব একইভাবে বজায় রেখে ছিলেন মহারাজ। তাঁর জায়গায় বিজেপির প্রচারের মুখ হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। আর নির্বাচন সমাপ্ত হওয়ার পরে দাদার বিজেপি যোগের সকল সম্ভাবনা ক্ষীণ থেকে ক্ষীণতর হয়ে অস্তাচলে গেছে। তবে কি এবার তৃণমূলের সঙ্গে ঘনিষ্টতা বাড়াচ্ছেন সৌরভ! দিলীপের বক্তব্যে আবার শুরু হয়েছে জল্পনা। তবে দাদার কিংবা তৃণমূলের তরফে এ নিয়ে কোনো ইঙ্গিতই পাওয়া যায়নি। তবে দাদাকে নিজেদের পক্ষে না পাওয়ার আক্ষেপ যে বঙ্গ বিজেপির এখনো রয়ে গেছে তা স্পষ্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here