kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি, মিথ্যে মামলায় বিজেপি কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে শনিবার দুপুরে হাওড়া থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচি নেয় বিজেপি। দলের এই কর্মসূচিতে যোগ দেন রাজ্য সায়ন্তন বসু, রাজু বন্দ্যোপাধ্যায়, সুরজিৎ সাহা-সহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রচুর কর্মী-সমর্থক নিয়ে মিছিল আসার আগেই পুলিশ ব্যারিকেড করে সেই মিছিল আটকে দেয়। এরপর বিজেপি কর্মীরা রাস্তায় বসে প্রতিবাদ জানাতে শুরু করেন।

সায়ন্তন বসু বলেন, বিজেপি করার অপরাধে মিথ্যা মামলায় বিজেপি কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। আদালতে জামিন পাওয়ার পরেও বিজেপি কার্যকর্তাদের অন্য অন্য মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। আমাদেরও সহ্যের একটা সীমা আছে। আমরা যদি প্রতিশোধ নিতে শুরু করি তা হলে তৃণমূলের কোনও নেতা-কর্মী জেলের বাইরে থাকবে না। প্রমোদ দুবে-কে না ছাড়া হলে আগামী দিনে পুনরায় আরও কর্মী এনে আন্দোলন করা হবে। তখন মহামারি আইন মানব না। হাওড়াতেও আগামী ৪ তারিখ জেলাশাসক ও পুলিশ সুপারের অফিস ঘেরাও হবে।

এই অবস্থান বিক্ষোভে বিজেপি রাজ্য নেতা রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, এক শ্রেণির পুলিশ তৃণমূলের এজেন্ট হিসেবে কাজ করছে। শাসকদলের কথা শুনে বেছে বেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে। আমরা সেই সব পুলিশকর্মীদের হুঁশিয়ারি দিয়ে জানাচ্ছি, আপনাদের বাড়িতেও কিন্তু ছেলে-মেয়ে আছে। আমরা ক্ষমতায় এলে যদি তাদের কেরিয়ার নষ্ট হয় তখন আমাদের দায়ী করবেন না। কারণ একশ্রেণির পুলিশ তৃণমূলের কাছ থেকে কাটমানি খেয়ে তাদের কথায় এই সব কাজ করে চলেছে। এই রাজ্যে গণতন্ত্র বলে কিছু নেই। পুলিশি সন্ত্রাস চলছে। বেছে বেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যে কেস দেওয়া হচ্ছে। পুলিশ চুড়ি পরে দাঁড়িয়ে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here