Home Featured গ্রামে থাকতে গেলে তৃণমূলে যোগ দিতে হবে, না হলে ২ লক্ষ টাকা ঘুষ, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

গ্রামে থাকতে গেলে তৃণমূলে যোগ দিতে হবে, না হলে ২ লক্ষ টাকা ঘুষ, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

0
গ্রামে থাকতে গেলে তৃণমূলে যোগ দিতে হবে, না হলে ২ লক্ষ টাকা ঘুষ, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
Parul

নিজস্ব প্রতিনিধি: গ্রামে থাকতে গেলে তৃণমূলে যোগ দিতে হবে, না হলে দুই লক্ষ টাকা ঘুষ দিন। এমনই অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। ধনিয়াখালি ব্লকের মান্দাড়া গ্রামের সিপিএম নেতা নেতা শেখ জসীমুদ্দিন মণ্ডল এমনই অভিযোগ করলেন। ইতিমধ্যে তিনি ধনিয়াখালির ব্লক আধিকারিককে লিখিত অভিযোগ করার সঙ্গে সঙ্গে স্থানীয় থানায় অভিযোগ করেছেন বলে জানা গিয়েছে।

সিপিএম নেতা অভিযোগ করেছেন, অনেক দিন থেকেই বার বার তাঁর ওপর দলত্যাগ করার জন্য চাপ দিচ্ছিল শাসক দল। একদিন রাস্তায় তৃণমূল আশ্রিত বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁকে হুমকিও দেন। তিনি বলেন, শনিবার আমি বাড়ি ফিরছিল। সেই সময় তৃণমূলের ১০-১২ জন আমাকে ঘেরাও করে। তারা বলে, গ্রামে থাকতে গেলে সিপিএম করা যাবে না। সিপিএম করতে গেলে ২ লক্ষ টাকা গুষ দিতে হবে। আর তা যদি করতে না পারেন, তাহলে তাঁকে তৃণমূলে যোগ দিতে হবে। তিনি জানিয়েছেন, তাঁদের এই দাবি মানতে অস্বীকার করায়, তৃণমূলের সদস্যরা তাঁকে মারধর করেন। এরপরেই তিনি ব্লক অফিসের পাশাপাশি স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পাল্টা তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায় অভিযোগ করেন, সিপিএম নেতা শেখ জসীমুদ্দিন মণ্ডল নেশাগ্রস্থ অবস্থায় ঘোরাঘুরি করেন। লোককে চাকরি দেওয়ার নাম করে টাকা আদায় করেন। এখন তৃণমূলকে বদনাম করার জন্য এই অভিযোগ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here