kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কিছুদিন আগেই বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। একে অপরের সঙ্গে ছবিও পোস্ট করেন। কিন্তু এরপরেই ঘটল অঘটন। জন্মদিনের একমাস পরেই সম্পর্ক থেকে বেরিয়ে আসলেন ইলিয়ানা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী এমন একটি পোস্ট শেয়ার করলেন যা দেখে বলিউডের একাংশরই মনে প্রশ্ন উঠছে। অ্যান্ডিউয়ের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসলেন ইলিয়ানা ডি’ক্রুজ। একে অপরের মুখ দেখতেও পছন্দ করেন না তাঁরা। এমনকি সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দিয়েছেন ইলিয়ানা- অ্যান্ড্রিজ। কিন্তু কেন এমনটা হল সেই বিষয়ে কিছু জানা যায়নি।

২০১৭ সালে অ্যান্ড্রিউয়ের সঙ্গে অভিনেত্রীর নাম শোনা গিয়েছিল। তাছাড়াও প্রাক্তন বয়ফ্রেন্ডকে নিয়ে সব অনুষ্ঠানেই যাতায়াত ছিল ইলিয়ানার। তাছাড়াও দুজনে একসঙ্গে সংসার পেতে ছিলেন এবং অ্যান্ডিউজকে সোশ্যাল মিডিয়ায় নিজের ‘স্বামী’ বলে পরিচয় দেন। তবে দুজনের সম্পর্ক আর আগের মতো নেই। জানা গিয়েছে, একে অপরের সঙ্গে কথা বলতে পছন্দ করেন না ইলিয়ানা-অ্যান্ড্রিউ।পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে নতুন করে সম্পর্ক জোড়া লাগানোর কোনও সম্ভাবনা নেই। ‘বাদশাহো’-র শ্যুটিংয়ের সময় অভিনেত্রীর নাম অজয় দেবগণের সঙ্গে শোনা যায়। কিন্তু সেই খবরকে গুজব বলেই উরিয়ে দিয়েছিলেন তিনি। ইলিয়ানা নাকি মা হচ্ছেন সেই খবরও শোনা গিয়েছিল। তবে দুজনের বিচ্ছেদে যেন মেতে নিতে পারছেন না তাঁদের অনুরাগীরা।

অ্যান্ড্রিউয়ের সঙ্গে সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন অভিনেত্রী। এমনকি জন্মদিনের শুভেচ্ছা বার্তার পোস্টটিও ডিলিট করে দিয়েছেন। ফলে অস্ট্রেলিয়ান বন্ধুর সঙ্গে ইলিয়ানার সম্পর্কে ইতি ঘটল এমনটা বলা যেতে পারে। যদিও ইলিয়ানা বা অ্যান্ড্রিউ কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here