bollywood news

মহানগর ওয়েবডেক্স: নোভেল করোনা ভাইরাস চিন থেকেই সারা বিশ্বে ছড়িয়ে পড়ায় অনেকেই মনে করেন চিনের জন্যই গোটা বিশ্ব এক ভয়ঙ্কর অবস্থার মধ্যে পড়তে বাধ্য হল। এমন ধারণা করেন বলিউড অভিনেতা ইমরান হাশমিও। সম্প্রতি নাম না করে করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার জন্য তিনি চিনের খাদ্যাভ্যাসকেই দায়ী করেন। এদিন তিনি সোশ্যাল মিডিয়াতে লেখেন, ‘কয়েক মাইল দূরে বসে কেউ বা কয়েকজন অদ্ভুত অভিজ্ঞতার জন্য বাদুড় খেতে চেয়েছিলেন। তাঁদের সেই রসনার তৃপ্তির জন্যই আজ করোনা ভাইরাস এভাবে ডালপালা ছড়িয়ে বিস্তার লাভ করেছে গোটা বিশ্ব জুড়ে।’

করোনা ভাইরাসের জন্য স্তব্ধ গোটা বিশ্ব। প্রতিদিন প্রায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। গোটা বিশ্বে এই মুহুর্তে করোনা রোগে আক্রান্তের সংখ্যা ৫৫ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। ভারতেও ধীরে ধীরে গ্রাস করছে এই অতি মহামারী রোগটি। যার জন্য আগামী ১৪ এপ্রিল পর্যন্ত গোটা দেশজুড়ে লকডাউনের ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন চিনের প্রতি রাগ দেখতে গিয়েই সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ উগরে দেন ইমরান হাশমি।

ইমরানকে খুব শীঘ্রই দেখা যাবে জন আব্রাহাম, রোহিত রায় অভিনীত মালটিস্টারার ছবি ‘ মুম্বই সাগা’তে। এছাড়াও চলতি বছরেই অমিতাভ বচ্চনের বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাশমিকে। ছবির নাম ‘ চেহরে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here