kolkara bengali news

Highlights

  • ভারতের গোলাগুলি চালানোর অভিযোগ এনে সরব হলেন ইমরান খান
  • নিজের টুইটারে এনিয়ে টুইট করেন তিনি
  • ভারতীয় সেনা নিয়ন্ত্রণরেখা পার করে দিনের পর দিন হামলা চালাচ্ছে, দাবি ইমরানের

মহানগর ওয়েবডেস্কঃ সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন রোজকার রুটিন হয়ে দাঁড়িয়েছে পাকিস্তানের কাছে। তবে ভারত ক্রমাগত তার পাল্টা জবাব দেওয়ায় এবার রেগেমেগে লাল হয়ে গেলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। নিয়ন্ত্রণরেখায় দিনের পর দিন ভারতের গোলাগুলি চালানোর অভিযোগ এনে সরব হলেন ইমরান খান। নিজের টুইটারে এনিয়ে টুইট করেন তিনি। ইমরান লেখেন, ‘ভারতীয় সেনা নিয়ন্ত্রণরেখা পার করে দিনের পর দিন হামলা চালাচ্ছে। ওই হামলার শিকার হচ্ছেন সাধারণ মানুষ। হামলার মাত্রা ক্রমেই বেড়েই চলেছে।’

টুইটে তিনি লেখেন,”ভারতীয় সেনা নিয়ন্ত্রণরেখা পার করে দিনের পর দিন হামলা চালাচ্ছে। ওই হামলার শিকার হচ্ছেন সাধারণ মানুষ। হামলার মাত্রা ক্রমেই বেড়েই চলেছে। রাষ্ট্রসংঘ নিরাপত্তা পরিষদের উচিত এনিয়ে ভারতকে সতর্ক করা। নিয়ন্ত্রণরেখার অন্যদিকে তারা যাতে হামলা না চালায় তা নিয়ে ভারতকে সতর্ক করা উচিত।”


এরপর আরও একটি টুইটে পাক প্রধানমন্ত্রী লেখেন,”আন্তর্জাতিক মহল ও ভারতকে একটি বিষয় স্পষ্ট করে দিতে চাই, নিয়ন্ত্রণরেখার ওপার থেকে টানা হামলা করা হচ্ছে। এই জিনিস চলতে থাকলে পাকিস্তানের পক্ষে নীরব দর্শক হয়ে থাকা অসম্ভব।”


প্রসঙ্গত, গত সপ্তাহেই গুরেজ সেক্টরে সেনার ৬ মালবাহকের ওপরে হামলা চালায় পাক সেনা। তাদের গুলিতে মৃত্যু হয় ২ জনের। এদের মধ্যে একজনের মাথা কেটে নেওয়াও হয়। অনুমান করা হচ্ছে, এই কাজ করেছে পাক সেনা। মাথা কাটা হয়েছে ভারতীয় জওয়ানের। তবে ভারত সেভাবে এর কোনও জবাব দেয়নি। কিন্তু বারবার সংঘর্ষবিরতি চুক্তির লঙ্ঘন করায় বহুবার পাল্টা জবাব দিয়েছে ভারতও। আর তাতেই তেলেবেগুনে জ্বলে যাচ্ছে পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here