মহানগর ওয়েবডেস্ক : এবার বলিউডে বড়পর্দায় রিয়া চক্রবর্তীর বায়োপিক? এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে তেমনটাই জানা গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সমানতালে সকলের নজর ছিল রিয়ার উপর। ভারত থেকে শুরু করে বিদেশি বিভিন্ন সংবাদমাধ্যমে মূল আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন রিয়া। এবার তার এই বিতর্কিত ঘটনা নিয়ে একটি ডকুমেন্টারি আকারের বায়োপিক বানাতে চান বলিউডের একাধিক প্রযোজকরা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় ড্রাগযোগে দায়ে আপাতত কারাবন্দী রিয়া চক্রবর্তী। তার ভাইয়ের সঙ্গে ড্রাগ চ্যাট ও একাধিক ড্রাগ মাফিয়াদের থেকে মাদক কেনার অপরাধে গ্রেফতার হয়েছেন। প্রযোজকরা চাইছেন রিয়া নিজেই তার বর্তমান পরিস্থিতির কথা লিখুন আর সেটাই তুলে ধরা হবে সিলভার স্ক্রিন।

মাদক চক্রে জড়িত থাকায় এনসিবির হাতে গ্রেফতার হন রিয়া ও তার ভাই সৌভিক। ৬ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হন রিয়া চক্রবর্তী। ম্যাজিস্ট্রেট আদালত ও সেশন কোর্টে খারিজ হয়েছে অভিযুক্ত নায়িকার জামিনের আর্জি। বম্বে হাইকোর্টে গত সপ্তাহে রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন জানানো হয়েছে। আগামীকাল, মঙ্গলবার হাইকোর্টে এই মামলার দ্বিতীয় শুনানি হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here