Home Featured বিধানসভা ফলাফলের পরেই ভোলবদল, নদিয়াতে বিজেপি থেকে তৃণমূলে যোগ দিলেন এক হাজার কর্মী সমর্থক

বিধানসভা ফলাফলের পরেই ভোলবদল, নদিয়াতে বিজেপি থেকে তৃণমূলে যোগ দিলেন এক হাজার কর্মী সমর্থক

0
বিধানসভা ফলাফলের পরেই ভোলবদল, নদিয়াতে বিজেপি থেকে তৃণমূলে যোগ দিলেন এক হাজার কর্মী সমর্থক
Parul

নিজস্ব প্রতিনিধি: শনিবার বিকালে  নদিয়ায় প্রায় এক হাজার বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন। নদিয়ার হরিণঘাটা মোড়ে তৃণমূলের এক যোগদান মেলার আয়োজন করে। নদিয়া জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ চঞ্চল দেবনাথ এর হাত থেকে দলীয় পতাকা নিয়ে যোগদান করেন ওই অঞ্চলের বেশকিছু বিজেপির কর্মী-সমর্থকেরা।  সদ্য তৃণমূলে যোগ দেওয়া অনেকেই বুথ ভিত্তিক মহিলা এবং যুব সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাতেন।

তৃণমূলে যোগ দেওয়ার পরেই অনেকে জানিয়েছেন, করোনা পরিস্থিতিতে যে ভাবে মুখ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়িয়েছেন, তাতে তাঁরা উদ্বুদ্ধ হয়েছেন। পাশাপাশি তাঁরা জানিয়েছেন, বিধানসভা নির্বাচনের পর বিজেপি দলীয় কর্মীদের কোনভাবেই খোঁজখবর নেয়নি। বর্তমানে বেলাগাম পেট্রোল ডিজেল বৃদ্ধির কারণে সাধারণ মানুষের প্রাণ ওষ্ঠাগত। কোনও হেলদোল নেই কেন্দ্রীয় সরকারের। সমস্ত কিছু বিচার করেই তাঁরা এই দল ত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

অন্যদিকে, চঞ্চল বাবুর দাবি,  বিজেপি এমন একটি দল সেখানে শুভবুদ্ধি সম্পন্ন মানুষের থাকতে পারেন না,  তাই আজ এই এলাকার এক হাজার  মানুষ তৃণমূল পতাকা হাতে তুলে নেয়। আগামীতে আরও  অনেকে যোগদানের জন্য যোগাযোগ করেছে আমার সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here