kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, রাজারহাট: রাজারহাটের নারায়ণপুর পূর্ব বেড়াবেড়িতে এক মহিলা করোনায় আক্রান্ত হওয়ায় ওই এলাকা রেড জোন করে দিল নারায়ণপুর থানার পুলিশ। ওই এলাকা স্যানিটাইজ করা হচ্ছে বিধাননগর পুর নিগমের পক্ষ থেকে। পুর নিগমের ১-৫ নম্বর ওয়ার্ড এলাকার সমস্ত বাজার ও দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিধাননগর পুর নিগম।

বিধাননগর পুর নিগমের ২ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর পূর্ব বেড়াবেড়ি এলাকার এক মহিলা কয়েকদিন আগে জ্বর ও কাশিতে অসুস্থ হয়ে পড়েন। তাঁকে রাজারহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তরিত করা হয় রাজারহাট কোয়ারেন্টিন সেন্টারে। গতকাল খবর আসে, ওই মহিলার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ। গতকালই ওই মহিলার পরিবারের ১৭ জনকে কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয়েছে।

আজ সকাল থেকেই ওই এলাকা স্যানিটাইজ করার উদ্যোগ নিয়েছে বিধাননগর পুর নিগম কর্তৃপক্ষ। নারায়ণপুর পূর্ব বেড়াবেড়ি এলাকা গার্ডরেল ও বাঁশ দিয়ে ব্যারিকেড করে রেড জোন করে দিয়েছে নারায়ণপুর থানার পুলিশ। পুলিশ ও বিধাননগর পুর নিগমের পক্ষ থেকে এলাকায় ঘোষণা করা হচ্ছে ১-৫ নম্বর ওয়ার্ড এলাকার সমস্ত বাজার ও দোকান বন্ধ রাখার জন্য। শুধু ওষুধের ও দুধের দোকান খোলা থাকবে। ৩০ এপ্রিল পর্যন্ত বাজার ও দোকান বন্ধ রাখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here