মহানগর ওয়েবডেস্ক : করোনা সংক্রমনের কথা মাথায় রেখেই সমস্ত সাবধানতা অবলম্বন করে তুর্কির উদ্দেশ্যে গতকাল রওনা দিয়েছিলেন আমির খান। তার আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র বেশ কিছু অংশের শ্যুটিং সেখানে হবে বলেই জানা গিয়েছে। কিন্তু বিমানবন্দরে নামার পরেই আমিরকে দেখে কার্যত হুমড়ি খেয়ে পড়লেন বহু অনুরাগী।

যার ঠেলায় সোশ্যাল ডিসটেন্স লাটে উঠে গিয়েছে বলেই দেখা গিয়েছে। যদিও আমির তার অনুরাগীদের সঙ্গেই ছবি তুলেছেন, প্রত্যেকের মুখেই মাস্ক ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে এই ঘটনার জন্য সোশ্যাল মিডিয়াতে কিছুটা হলেও সমালোচিত হয়েছেন আমির খান।

চলতি বছরেই আমিরের ‘লাল সিং চাড্ডা’ ছবির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা সংক্রমন ও ভারতে দীর্ঘদিন লকডাউন থাকায় ছবির কাজ অনেকটাই বাকি রয়েছে বলে জানা গিয়েছে। তাই আগামী বছরে বড়দিনে মুক্তি পাবে এই ছবি।

হলিউডের জনপ্রিয় ছবি ‘ফরেস্ট গাম্প’ -এর হিন্দি রিমেক হল আমিরের ‘লাল সিং চাড্ডা’। টম হ্যাঙ্কস খ্যাত ওই হলিউড ছবিটি অস্কার পায় এবং সকলের পছন্দের তালিকায় চলে আসে। আমিরের ছবিটি পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত আদ্ভিত চন্দন। এই ছবিতে আমিরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে করিনা কাপুর খানকে। ছবিতে শিখ দাঙ্গা, ইন্দিরা গান্ধীর মৃত্যু, বাবরি মসজিদ ধ্বংস এবং ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উত্থান এই সমস্ত রাজনৈতিক চিত্র ফুটে উঠবে বলে জানা গিয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here