মহানগর ডেস্ক: পশ্চিমবঙ্গে ভোটের দামামা বাজতেই সরগরম রাজ্য রাজনীতি। ভোটের আগুনের আঁচ এসে পড়েছে টলিপাড়াতেও। চলছে একের পর এক তারকাদের রাজনীতিতে যোগদান। কেউ যাচ্ছেন ঘাসফুল শিবিরে আবার কেও যাচ্ছেন পদ্মে । এরই মাঝে রাজনীতিতে যোগদানের জল্পনাকে উস্কে দিয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করলেন ঋতাভরী চক্রবর্তী।

‘ওগো বধূ সুন্দরী’-র হাত ধরে প্রথম রুপোলি পর্দায় আসেন ঋতাভরী। তারপর একাধিক সিনেমা, সিরিয়ালে অভিনয়ের সুবাদে দর্শক মহলের মধ্যে যথেষ্ট পরিচিত মুখ ঋতাভরী। একের পর এক তারকারা যখন রাজনীতিতে যোগ দিচ্ছেন তখন তাকে নিয়েও তৈরি হয়েছে জোর জল্পনা । এই পরিস্থিতিতে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাকে বলতে শোনা যায়,” ঘোষণা, ঘোষণা,ঘোষণা, ঘোষণা। ঘষিনি, ঘষছি না, ঘষব না” । ভিডিয়োর ক্যাপশনে লেখেন ” একমাত্র ভ্যাকসিন পার্টিতেই আমি যোগ দিতে চলেছি।” যা দেখে পরিষ্কার বোঝা যায় তিনি নিতান্তই মজা করে ভিডিয়োটি পোস্ট করেছেন!

প্রসঙ্গত, টলিপাড়া থেকে ইতিমধ্যেই যশ দাশগুপ্ত, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পায়েল সরকার এবং সম্প্রতি শ্রাবন্তি চট্টোপাধ্যায় যোগ দিয়েছেন পদ্ম শিবিরে । অন্যদিকে আবার ঘাসফুল শিবিরে নাম লিখিয়েছেন রাজ চক্রবর্তী,মানালি দে,জুন মালিয়া,কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মত তারকারা। এমতাবস্থায় ঋতাভরী কোন ফুলে যাবেন, সেদিকেই তাকিয়ে তাঁর ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here