kolkata news

নিজস্ব প্রতিনিধি : বিজেপি গাড্ডায় পড়তেই বিস্ফোরণ! আজ, মঙ্গলবার বিস্ফোরক টুইট করে রাজ্যরাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। তথাগতের টুইট নিয়ে এদিন বারবেলা পর্যন্ত কোনও মন্তব্য করেননি গেরুয়া শিবিরের নেতারা।  

চলতি বিধানসভা নির্বাচনে রুপোলি পর্দার একঝাঁক তারকাকে প্রার্থী করেছে বিজেপি। রাজ্যের ক্ষমতা দখল করতেই কিছুটা দলের লাইনের বাইরে গিয়েই এঁদের প্রার্থী করা হয়েছিল। এঁদের মধ্যে একমাত্র হিরণ ছাড়া আরও কেউই জিততে পারেননি। এদিনের টুইটে একেই নিশানা করেছেন তথাগত। টুইটে প্রাক্তন এই রাজ্যপাল লেখেন, ‘পায়েল, শ্রাবন্তী, পার্নো ইত্যাদি নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রের সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন(এবং হেরে ভূত হয়েছেন)তাঁদের কে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রসাদ-অরবিন্দ প্রভু একটু আলোকপাত করবেন কি?’ পরে আবার একটি সংশোধনীও পোস্ট করেন তিনি। লেখেন, ‘মদন মিত্রের সঙ্গে সেলফি তুলেছিলেন পার্নো মিত্র নয়, তনুশ্রী চক্রবর্তী’।

তথাগত বলেন, এই মহিলারা রাজনৈতিকভাবে সম্পূর্ণ বুদ্ধিহীন। কোন গুণের কারণে এঁদের টিকিট দেওয়া হল? সেই প্রশ্নও তুলেছেন তথাগত। এখন দেখার, বিস্ফোরক এই টুইটের কী জবাব দেন তথাগতের তোপের মুখে দাঁড়ানো গেরুয়া নেতারা।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here