cricket news

নিজস্ব প্রতিবেদন: হ্যামিল্টনে তৃতীয় টি২০ ম্যাচে দুর্দান্ত শুরু করেও ছন্দ ধরে রাখতে পারল না ভারত। রোহিত-রাহুলের ব্যাটে ভারতের প্রথম নয় ওভার ঝড়ের গতিতে রান উঠলেও, তারা ফিরে যেতেই বর্ণহীন ভারতীয় ব্যাটিং লাইন আপ। মিডল অর্ডারের ব্যর্থতায় মাত্র ১৭৯ রান তুলল ভারত। যদিও শুরুতে যে হারে চার ছয়ের বন্যা শুরু হয়েছিল রোহিতের সৌজন্যে, তাতে ২০০ রান খুব সহজেই হয়ে যাবে বলে মনে করা হচ্ছিল।

গত ম্যাচের উল্টো এদিন টসে জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় নিউজিল্যান্ড। শুরুটা একেবারে বিধ্বংসী মেজাজে করেছিলেন দুই ভারতীয় ওপেনার লোকেশ রাহুল ও রোহিত শর্মা। মাত্র ২৩ বলে অর্ধ শতরান করেন তিনি। তারা দুজনে মিলে প্রথম উইকেটে যোগ করেন ৮৯ রান। কিন্তু তারপরেই আউট হয়ে যান রাহুল (২৭)।

রাহুল আউট হয়ে গেলে তিন নম্বরে পিঞ্চ হিটার হিসেবে শিবম দুবেকে পাঠায় টিম ম্যানেজমেন্ট। যদিও সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি শিবম (৩)। ঝোড়ো ব্যাটিং করে আউট হয়ে যান রাহুলও (৬৫)। মাত্র ৭ রানের মধ্যে তিন উইকেট হারিয়ে চাপে পরে যায় ভারত। কমে যায় রানের গতি।

চতুর্থ উইকেটে কোহলি ও আইয়ার মিলে কিছুটা মেরামতির চেষ্টা করলেও রানের গতি বাড়াতে পারেননি। চালিয়ে খেলার চেষ্টা করতে গিয়ে স্ট্যাম্প আউট হয়ে যান শ্রেয়স (১৭)। ৩৮ রান করে আউট হন কোহলিও। মনীশ পাণ্ডে (১৪) ও রবীন্দ্র জাদেজা কিছুটা চেষ্টা করলেও রান বেশি বাড়াতে পারেননি। শেষমেশ ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান করে ভারত। কিউয়ি বোলারদের মধ্যে তিন উইকেট নেন বেনেট। একটি করে উইকেট পান স্যান্টনার ও গ্র্যান্ডহোম।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here