kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের পাকিস্তানি জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা। এবার জম্মু-কাশ্মীরের মেন্ধর-পুঞ্চ অঞ্চলের নিয়ন্ত্রণরেখায় ১০ পাকিস্তানি জঙ্গীকে খতম করল ভারতীয় সেনা। জানা গিয়েছে, অনুপ্রবেশ হতে পারে এমন খবর পেয়ে ওই এলাকায় পূর্ণ শক্তি নিয়ে মোতায়েন ছিল ভারতীয় সেনাবাহিনী। ১০ পাক জঙ্গী অনুপ্রবেশের চেষ্টা করায় ভারতীয় সেনার সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। এনকাউন্টারে খতম হয়েছে সকলেই।

গতকালই জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলার নৌশেরা সেক্টরে তিনজন পাক অনুপ্রবেশকারী জঙ্গীকে খতম করেছিল সেনা। তারপর থেকেই সন্দেহ ছিল আরো জঙ্গী অনুপ্রবেশের চেষ্টা করতে পারে। সেই প্রেক্ষিতে বাকি এলাকায় তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। অন্যদিকে, বিএসএফ এবং জম্মু-কাশ্মীর পুলিশ একাধিক এলাকায় তল্লাশি অভিযান চালায়। সেই প্রেক্ষিতে এদিন অনুপ্রবেশের ছক বানচাল আরো এক বড় সাফল্য। গতকাল আর আজকের ঘটনা মিলিয়ে ১৩ জন জঙ্গি নিকেশ করল ভারত। 

গতকালই নিরাপত্তা বাহিনীর তরফে জানানো হয়েছিল, গত ২৮ মে থেকে পাকিস্তানের এই ষড়যন্ত্রের ছক বানচাল করতে অভিযান চালিয়েছে ভারতীয় সেনা। অনেক আগে থেকেই তাদের কাছে খবর ছিল যে জম্মু-কাশ্মীরের বিভিন্ন জায়গা থেকে ভারতে অনুপ্রবেশ চালাতে পারে পাক জঙ্গিরা। সেই প্রেক্ষিতে এই গতকাল তিনজনকে নিকেশ করা হয়। আজ একসঙ্গে ১০ জনকে খতম করা হল। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here