রেলের আপতকালীন চেন টানার অভিযোগে সানি-করিশ্মার বিরুদ্ধে চার্জগঠন!

0
625
kolkata bengali news, sunny karishma

মহানগর ওয়েবডেস্ক: ২০ বছর আগেকার ঘটনা আজও তাড়া করে বেড়াচ্ছে সানি দেওল এবং করিশ্মা কাপুরকে। ১৯৯৭ সালে ‘বাজরাং’ ছবির একটি গানের দৃশ্য শ্যুট করছিলেন সানি-করিশ্মা। শ্যুটিংয়ের সময় ট্রেনের আপতকালীন চেন টানার অভিযোগে এই তারকাদের বিরুদ্ধে রেলওয়ে আদালতে চার্জগঠন করা হয়। বুধবার ওই নির্দেশকে দায়রা আদালতে চ্যালেঞ্জ জানান এই তারকারা, জানিয়েছেন আইজনীবী একে জইন।

আইনজীবী আরও জানান, ২০০৯ সালে তাঁদের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছিল কিন্তু ২০১০ সালে অভিনেতারা ওই রায়কে একটি দায়রা আদালতে চ্যালেঞ্জ করেন। সেই সময় সানি এবং করিশ্মাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু ১৭ সেপ্টেম্বর রেলওয়ে আদালত তাঁদের বিরুদ্ধে আবার চার্জগঠন করে। শুধু সানি বা করিশ্মাই নন, চার্জগঠন করা হয়েছে স্টান্টম্যান তিনু ভার্মা, সতীশ শাহ এবং আরও দুজনের বিরুদ্ধে। এই মামলার পরবর্তী শুনানি হবে ২৪ সেপ্টেম্বর। ট্রেন আটকে দেওয়ার ঘটনার অভিযোগ দায়ের করেন সহকারী স্টেশন মাস্টার সিতারাম মালাকার। এর প্রেক্ষিতেই অভিনেতাদের বিরুদ্ধে ধারা ১৪১ (ট্রেনের যোগাযোগের মাধ্যমে হস্তক্ষেপ করা), ১৪৬ (কর্তব্যরত কর্মচারীদের বাঁধা দেওয়া) এবং বিভিন্ন ধারা দায়ের করা হয়।

সূত্রের খবর, রাজস্থানের আজমের জেলার ফুলেরার কাছে সানভারদা গ্রামে ‘বাজরাং’ ছবির একটি গানের দৃশ্যের শ্যুটিং করছিলেন সানি দেওল এবং করিশ্মা কাপুর। সেই সময় ২৪১৩-A আপলিঙ্ক এক্সপ্রেসের যাওয়ার কথা ছিল। কিন্তু শ্যুটিংয়ের কারণে ট্রেনটিকে থামানো হয়। যার ফলে স্টেশনে পৌঁছতে ২৫ মিনিট দেরি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here