sports news

মহানগর ওয়েবডেস্ক: ইতালি আর স্পেন আজ মৃত্যু উপত্যকা। ইতালিতে এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন ৭৫০০-এর ওপর মানুষ। এর ঠিক পরেই স্পেন। এখানেও শব মিছিল, মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৪০০০। স্পেনেই আটকে পড়েছেন বাংলার মেয়ে তাকেমা সরকার। ভারতে ফিরতে পারছেন না জলপাইগুড়ির বছর আঠাশের টেবিল টেনিস প্লেয়ার।

স্পেনের শহর মালেগায় স্প্যানিশ লিগ খেলতে গেছিলেন তাকেমা। সেদেশের রাজধানী মাদ্রিদ থেকে ১২ কিলোমিটার দূরে মালেগা। গত ২৪ মার্চ তাঁর ফেরার কথা ছিল, কিন্তু ভারতে আন্তর্জাতিক বিমান ওঠানামা বন্ধ হওয়া আর স্পেনে লকডাউনের মাঝে দেশে ফেরা হচ্ছে না তাকেমার। কিন্তু আনন্দের খবর একটাই যে, তাকেমা ভাল আছেন, একদম সুস্থ রয়েছেন তিনি। করোনা ছুঁতে পারেনি তাঁকে।

জাতীয় চ্যাম্পিয়ন তাকেমা ভারতের ১৪ নম্বর প্যাডলার। তিনি অডিও মেসেজ করেছেন। বলেছেন “আমি একদম সুস্থ আছি এই এলাকায়। ক্লাব সদস্যরা অত্যন্ত সহযোগিতা করছে। খাবার থেকে শুরু করে সবকিছু দিচ্ছে ওরা। এটা ভেবে ভীষণ ভাললাগছে যে, বাড়ি থেকেই নয়, দেশ থেকেও সমর্থন পেয়েছি। আমার কোচ আর অ্যাসোসিয়েশন সবসময় যোগাযোগ রেখে যাচ্ছে।”
তাকেমা নিজেই জানালেন কবে ফিরতে পারবেন আর কীভাবে তাঁর দিন কাটছে ওখানে। বাংলার মেয়ে যোগ করলেন,” আমার সঙ্গে আরও তিনজন জাপানি মেয়ে রয়েছে। সারাদিন বাড়িতেই থাকি। রান্নাবান্না করেই দিন কাটছে। আমি আগামী ১১ মে ফেরার টিকিট পেয়েছি। আশা করি ততদিনে পরিস্থিতি ঠিক হয়ে যাবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here