news bengali national

মহানগর ওয়েবডেস্ক: করোনা পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে যাচ্ছে ভারতে। বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। এমন পরিস্থিতিতে এক তথ্যে দাবি করা হয়েছে, এখনো বহু তাবলিঘি জামাত সদস্য লুকিয়ে রয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। বিদেশ থেকে ঘুরে এসে তথ্য গোপন করেছে অনেকেই। সেই সমস্ত ব্যক্তিদের হদিশ পেতে এবার বড় ঘোষণা করলেন বিজেপি সাংসদ রবীন্দ্র কুশওয়াহা। এক বিজ্ঞপ্তি জারি করে তিনি জানালেন এই সমস্ত ব্যক্তিদের সন্ধান যিনি দেবেন তাকে ১১ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

গত শুক্রবার কুশওয়াহা বলেন, অতিমারি করোনাভাইরাস রুখতে গেলে সকলকে হাতে হাত মিলিয়ে লড়াই করতে হবে। ওয়াহিদা শুরুতে সরকার লকডাউন জারি করলেও, এমন অনেক ব্যক্তি আছেন যারা তাবলিঘি জামাতের অনুষ্ঠানে অংশ নিয়েছিল। অথচ এখনও পরীক্ষা করায়নি। পাশাপাশি বিদেশযাত্রা গোপন করেছেন এমন মানুষও লুকিয়ে রয়েছে দেশে। এই সমস্ত ব্যক্তিদের উচিত সামনে এসে প্রশাসনকে সবটা জানানো। এরপরই তিনি জানান বিদেশযাত্রা লুকোনো ও ধর্মীয় সভায় যোগ দিয়ে তথ্য গোপন করা এইসব ব্যক্তিদের সম্পর্কে কেউ যদি আমাকে খোঁজ দেন, তাহলে তাকে ১১ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। শুধু তাই নয় এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টার দিয়ে সাংসদ বলেন, যে ব্যক্তি খোঁজ দেবেন তার নাম, পরিচয় এবং সমস্ত তথ্য পুরোপুরি গোপন রাখা হবে।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের সেলিমপুরের সাংসদ রবীন্দ্র কুশওয়াহা। করোনা পরিস্থিতিতে দেশের বাকি রাজ্যগুলিতে মতোই বেশ উদ্বিগ্ন উত্তরপ্রদেশের যোগী সরকার। রাজ্যে করোনা ছড়ানোর দায ইতিমধ্যেই তিনি চাপিয়ে দিয়েছেন তাবলিঘি জামাতের উপর। পাশাপাশি, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। এহেন সময়েই এবার লুকিয়ে থাকা সেই সমস্ত ব্যক্তিদের খুঁজে পেতে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করলেন যোগী রাজ্যের সাংসদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here