ডেস্ক: বহু প্রতীক্ষিত ভারত-ইংল্যান্ড সিরিজ আগামী ১ অগস্ট শুরু হতে চলেছে। তাঁর আগে বিরাট শিবিরে এল দুঃসংবাদ। ইংরেজদের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজে সম্ভবত খেলতে পারবেন না ঋদ্ধিমান সাহা। কারণ, তাঁর বুড়ো আঙুলের চোট এখনও পুরোপুরি সারেনি। আইপিএল চলাকালঈন বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছিলেবন ঋদ্ধি। এর জন্য আইপিএলের পরের ম্যাচগুলি খেলতে পারেন নি তিনি। এমনকি আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টেও খেলেননি বাংলার পাপালি.

আফগানিস্তান টেস্টের আগে বিসিসিআই জানিয়েছিল, ঋদ্ধির চোট সারতে পাঁচ থেকে ছয় সপ্তাহ লাগতে পারে। কিন্তু এখন অন্য খবর শোনা যাচ্ছে বিসিসিআই সংসারে। ইংল্যান্ড সিরিজ খেলার জন্য পুরোপুরি ফিট হন নি তিনি।

পাপালি যদি একান্ত দলে নাই থাকেন তাহলে উইকেটের পিছনে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দঁড়াতে হতে পারে। সেই সঙ্গে পার্থিব প্যাটেলও বিরাট সংসারে সুযোগ পেতে পারেম। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতের দল ঘোষণা আগামী সোমবার হবে বলে মনে করা হচ্ছে। কোহলি ইতিমধ্যেই তাঁর স্পিনার ম্যান কুলদীপ যাদব ও যুযবেন্দ্র চাহালক্কে টেস্ট দলে সামিল করতে পারার ইঙ্গিত দিয়েছেন। তবে দল ঘোষণা যেহেতু এখনও হয় নি, তাই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তবে বিদেশের মাটিতে এবারে বাংলার পাপালি খেলতে পারবেন না তা প্রায় অনিশ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here