শ্যুটিং চলাকালীন ২০০ কোটি আয় করল সলমানের ‘ইনসাল্লাহ’

0
178

মহানগর ওয়েবডেস্ক: নামটা তাঁর সলমান খান। বলিউডের ভাইজান। তাঁর সিনেমার মুক্তি মানেই খুশির মেজাজ বলিপাড়াতে। আর সঙ্গে যদি ইদ থাকে তাহলে তো কথাই নেই। আগামি বছর ইদে মুক্তি পাওয়ার কথা সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ও সলমান খান অভিনীত ‘ইনসাল্লাহ’। এই সিনেমাকে ঘিরে এমনিতেই সলমান ফ্যানেদের উত্তেজনা চরমে রয়েছে। কারণ প্রথমবার এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করবেন আলিয়া ভাট। ইতিমধ্যেই শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং। দীর্ঘ কুড়ি বছর পর ফের একবার বলিউডে জুটি বাঁধতে চলেছেন সলমান ও সঞ্জয়। আর সলমান ফ্যানেদের জন্য বড় খবর রয়েছে। সূত্রের খবর, এই সিনেমার মুক্তির আগেই ১৯০ কোটি টাকা ব্যবসা করে ফেলেছে।

মূলত ‘ইনসাল্লাহ’ স্যাটেলাইট রাইটস ও সিনেমাহলের স্বত্ব স্বরূপ এই টাকা আয় করেছে সলমানের সিনেমা। অর্থাৎ মুক্তি নয় শ্যুটিং চলাকালীনই এই আয় বলিউডে আলাদা নজির গড়েছে বলাই যায়। পাশাপাশি এর সঙ্গে ডিজিটাল রাইটস যোগ হওয়ার কথা। অর্থাৎ এখন শুধুই সলমানের সময়। ‘ইনসাল্লাহ’ প্রযোজনা করবেন সঞ্জয় লীলা বনশালি ও সলমান খান। মূলত সলমানের ১৯৯৭ সালের সিনেমা ‘জব পেয়্যার কিসিসে হোতা হ্যায়’র আভাস পাওয়া যাবে ‘ইনসাল্লাহ’-তে। আপাতত সলমান ও আলিয়া ছাড়া এই সিনেমার বাকি অভিনেতাদের নাম ঘোষণা করেননি সঞ্জয়। সলমান এই সিনেমার পাশাপাশি ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘দাবাং-৩’ নিয়ে।

আলিয়া ব্যস্ত রয়েছেন তাঁর বাবা মহেশ ভাটের সিনেমা ‘সড়ক-২’, করণ জোহারের ‘তখত’-এর শ্যুটিং নিয়ে। এছাড়াও রণবীর কাপুরের বিপরীতে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ডাবিং ও তেলেগু সিনেমা ‘আরআরআর’ প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। এই সিনেমাটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলি। সঞ্জয় লীলা বনশালির ‘ইনসাল্লাহ’ মুক্তি পাবে ২০২০ সালের ইদে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here