দেখেছেন কি ‘বিগ বস’-এর ঘর? ঘর নয়, এ তো জাদুঘর!

0
491
kolkata bengali news, bigg boss

মহানগর ওয়েবডেস্ক: টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস সিজন ১৩’-এর অপেক্ষায় রয়েছে গোটা দেশবাসী। এবারে শো’তে কী হতে চলেছে তাই নিয়ে উদ্বেগ জনতাদের মধ্যে। বাকি সিজনের থেকে এই সিজন একেবারেই আলাদা হতে চলেছে বলে জানিয়েছিলেন সলমান। এমনকি বিজ্ঞাপনেও ‘বিগ বস’-এর ঘরে কী ঘটতে চলেছে সেই হিন্টও দিয়ে দিয়েছেন তিনি। চার সপ্তাহের মধ্যেই ‘বিগ বস’-এর ফাইনাল হবে। এমনটা হয়তো ‘বিগ বস’-এর ইতিহাসে আগে কখনও ঘটেনি। টিজার বা ট্রেলার আউট হলেও ‘বিগ বস’-এর ঘর কেমন হতে চলেছে তা এখনও আমজনতা জানতে পারেননি। কিন্তু এবার খুলে দেওয়া হল ঘর! কীভাবে সেজে উঠেছে সেট গোটাটাই হল ভাইরাল। দেখে অনেকেই বলছেন এ তো ঘর নই, জাদুঘর!

kolkata bengali news, bigg boss house

kolkata bengali news, house

এবছরে ‘বিগ বস’-এর ঘর পুরোটাই পালটে গেছে। ইন্ডোর থেকে আউটডোর রঙিন করে ফেলা হয়েছে। লিভিং রুমে দৃশ্য দেখলে অবাক হবেন। প্রবেশ করলে মনে হবে কেউ যেন আপনার দিকে তাকিয়ে আছে। দুটো বড় বড় চোখ, দেওয়ালে রংয়ের কারসাজি সমস্ত কিছুকে নিয়ে সাজানো হয়েছে লিভিং রুম। বাইরের গার্ডেনেও রাখা হয়েছে প্রচুর ফুলের টব।  সিটিং এরিয়াকে লাইটে মুড়িয়ে ফেলা হয়েছে। গ্যাস বেলুনের ডিজাইনে বসার জায়গাও করা আছে সেখানে।

kolkata bengali news, kitchen

অন্যদিকে, কিচেন এরিয়া একেবারেই পালটে ফেলা হয়েছে। কাপ এবং প্লেটের সাহায্যে কিচের সৌন্দর্য্য আরও বেড়েছে। সঙ্গে বেশ কয়েকটি টবও দেখা যাবে। বেডরুমে ঢুকলেই আপনার টাইম টেবিলের কথা মনে পড়ে যাবে। এদিকে, ডাইনিং এরিয়াকে রাজকীয়ভাবে গোছানো হয়েছে। রং-বেরংয়ের চেয়ার এবং সোফায় হালকা রং ঘরের সৌন্দর্য্যকে বাড়িয়ে তুলেছে। জানা গিয়েছে, ‘বিগ বস’-এর ঘরের ডিজাইনের দায়িত্বে ছিল ওমাং কুমারের কাঁধে।

kolkata bengali news, sitting area

‘বিগ বস’ ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। সোমবার থেকে শুক্রবার রাত ১০.৩০ দেখা যাবে ‘বিগ বস সিজন ১৩’। প্রতিযোগিরা হলেন- দেবলীনা ভট্টাচার্য্য, সিদ্ধার্থ শুক্লার মতো তারকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here