kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: কয়লা পাচার কাণ্ডের তদন্তের সূত্রে সিবিআই আজ দেড় ঘণ্টা জেরা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। এই সিবিআই জেরার বিষয়টি নিয়ে অভিষেককে তীব্র কটাক্ষ করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আজ দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে সভা ছিল শুভেন্দুর। সেখান থেকেই তিনি অভিষেককে উদ্দেশ্য করে আক্রমণ শানান।

​উল্লেখ্য, কয়েকদিন আগে এই কুলতলিতে সভা করে গিয়েছিলেন সংসদ তথা যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়। সেই সভায় তিনি বলেছিলেন, ‘সিবিআই- ইডি কাচকলা করবে’। সেই প্রসঙ্গ উল্লেখ করে শুভেন্দু এদিন বলেন, ‘ভাইপো কুলততির মাটিতে বড় বড় কথা বলে গিয়েছিল। এখন কী বলবে। আজ দুয়ারে সরকার নয়, দুয়ারে সিবিআই।

​এরপর অভিষেককে নিশানা করে শুভেন্দু বলেন, ‘আপনি অপেক্ষা করুন তোলাবাজ ভাইপো। আগে রশিদ দেখিয়েছিলাম এবার লালার ডায়েরি দেখাব। ২০১৪ সাল থেকে ২০২০ কুড়ি সাল পর্যন্ত কোথা থেকে কত টাকা তুলেছেন, সব হিসাব আছে। এবার সেইসব সামনে আনব।

​​এদিনের এদিনের এই সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘‘রাজীব কুমারকে বাঁচাতে ধর্না দিয়েছিলেন মাননীয়া। ১০০ কোটির প্রাসাদ বানিয়েছেন ভাইপো। সিবিআই না গেলে অতবড় বড় প্রাসাদ কেউ দেখতে পেত না। আজ সিবিআই যাওয়ার আগে মাননীয়া বলতে গিয়েছিলেন, ‘বউমা আমার কীর্তিমান ভাইপোর নামটা বলবে না’।‘’

​এই সভায় শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা সম্পর্কেও কিছু মন্তব্য করেন। তিনি বলেন, ভাইপোর শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। তার স্বামীর নাম অঙ্কুশ অরোরা। অঙ্কুশের বাবার নাম পবন অরোরা। রাজ্যে সবুজ সাথী প্রকল্পের সাইকেল সাপ্লাই করেছেন ওরা। যে সাইকেল হাতে নেওয়ার পর ৫০০ টাকা দিয়ে মেরামত করতে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here