kolkata news
Parul

 

ads

নিজস্ব প্রতিনিধি: হাওড়ার বালির প্রতিভাবান জাতীয়স্তরের খেলোয়াড় পামেলা অধিকারীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পুলিশ তার বন্ধুদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে পামেলার মা ও দিদিকেও। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পাশাপাশি পামেলার মোবাইল ফোন পরীক্ষা করে দেখা হচ্ছে, তার সঙ্গে কাদের কাদের যোগাযোগ ছিল।

খেলাধুলোয় পামেলা ভাল ছিল। সে টিকটক, ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় সড়গড় হয়ে উঠেছিল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার সঙ্গে অনেকের বন্ধুত্ব গড়ে উঠেছিল। সানি নামের এক বন্ধুর বিরুদ্ধে ব্ল্যাকমেলের অভিযোগ তুলেছে পামেলার পরিবার। অনুমান, সেই কারণে মানসিক অবসাদে আত্মহত্যা করে সে। তবে প্রকৃত ঘটনা কী, তা এখনও জানা সম্ভব হয়নি। সেই কারণ জানতে পুলিশ তদন্ত চালাচ্ছে।

উল্লেখ্য, গত রবিবার রাতে জাতীয় ক্যারাটে খেলোয়াড় ও ইউটিউবার পামেলা অধিকারীর (১৪) অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। নিজের বাড়ি থেকে বালি গার্লস হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী পামেলাকে তার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। মৃত ছাত্রীর মায়ের অভিযোগ, মেয়েকে তার বন্ধু ব্ল্যাকমেল করত। তারাই এই ঘটনার জন্য দায়ী। বালি থানায় পরিবারের তরফ থেকে সানি নামের এক বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। ইতিমধ্যেই পুলিশ পামেলার বন্ধুদের কয়েকজনকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here