জিয়াগঞ্জ বিজেপি কর্মী খুনের তদন্তে অভিযুক্তের খোঁজে বীরভূমে বিশেষ তদন্তকারী দল

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বীরভূম: মুর্শিদাবাদের জিয়াগঞ্জের লেবুবাগানে বিজেপি কর্মী পরিবারের তিনজন খুনের ঘটনার তদন্তে বীরভূমের রামপুরহাটে এল মুর্শিদাবাদ জেলা পুলিশের একটি দল। শুক্রবার বিকেলে রামপুরহাট ৯ নম্বর ওয়ার্ডের শৌভিক বণিক নামে এক ব্যক্তির বাড়িতে আসে তদন্তকারী দল। লালবাগ মহকুমা পুলিশ অধিকারিক বরুণ বৈদ্য এই তদন্তকারী পুলিশ দলের নেতৃত্বে রয়েছেন। তবে শৌভিক বণিককে বাড়িতে পাওয়া যায়নি। তবে পরিবারের লোকজন উপস্থিত থাকায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। প্রায় ঘণ্টা দুয়েক ধরে চলে তল্লাশি।

দশমীর দিন অন্তঃসত্বা স্ত্রী ও সন্তান সহ খুন হন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বন্ধু প্রকাশ পাল। তারপর বিভিন্ন মহল থেকে সিবিআই তদন্তের দাবি ওঠে। পুলিশ এখনও পর্যন্ত তেমন কোনও সাফল্য পায়নি।

এদিন বিকেল ৩টে নাগাদ লালবাগের এসডিপিও-র নেতৃতের একটি তদন্তকারী দল রামপুহাটে শৌভিক বণিকের খোঁজে আসে। তাঁরা রামপুরহাটের ৯ নম্বর ওয়ার্ডের শৌভিকের বাড়িতে তল্লাশি চালায়। ঘন্টা দুয়েক পর উদ্ধার হওয়া কিছু খাতাপত্র ও ডায়রি উদ্ধার হয়। জানা গিয়েছে, প্রতিবার পুজোই রামপুরহাটে আসে পলাতক কিন্তু এবার আসেনি। অভিযুক্ত নেটওয়ার্ক ব্যবসার সঙ্গে জড়িত। শৌভিক প্রায় ৬ মাস বাড়ি আসেনি বলে জানায় তার দাদা সৌরভ বণিক। মৃত বন্ধু প্রকাশ পালের স্ত্রীর বাবার বাড়ি রামপুরহাট থানার শিউরা গ্রামে। এই খুনের পেছনে কী কারণ মনে করছে তদন্তকারীরা তা অবশ্য বলতে চাননি আধিকারিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here