news bengali

মহানগর ওয়েবডেস্ক: এভাবে তিনি ছেড়ে চলে যাবেন কেউ হয়ত কল্পনাও করেননি। প্রয়াত ভারতের অন্যতম সেরা অভিনেতা ইরফান খান। গতকালই গুরুতর অসুস্থ হয়ে মুম্বই-এর কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন অভিনেতা। দীর্ঘ একবছর কঠিন নিউরো এন্ডোক্রিন ক্যানসার রোগে ভুগছিলেন ইরফান। আমেরিকাতে সেই রোগের দীর্ঘ দিন ধরে চিকিৎসা করিয়েছিলেন অভিনেতা।

গতকাল আবারও শারীরিক অবস্থার অবনতির জন্য মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। ইরফানের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকেরা তাকে সরাসরি আইসিইউ–তে ট্রান্সফার করে দিয়েছিলেন। এই মুহূর্তে ইরফানের পাশে রয়েছেন তাঁর স্ত্রী সুতপা সিকদার ও দুই ছেলে বাবিল ও আয়ান।

বন্ধু ইরফানের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন পরিচালক সুজিত সরকার। তিনি লিখেছেন, আমার বন্ধু, তুমি লড়েছ, এবং লড়েছ। আমি তোমার জন্য গর্বিত। একদিন তোমার সঙ্গে আবার দেখা হবে। ইরফান তোমাকে কুর্নিশ।

ইরফানকে শেষ দেখা গিয়েছিল ‘অংরেজি মিডিয়াম’ ছবিতে। যদিও এই ছবির প্রমোশন কিংবা স্পেশ্যাল স্ক্রিনিং, কোনওটাতেই হাজির ছিলেন না অভিনেতা। সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করায় নিজেকে গৃহবন্দি করে রেখেছিলেন ইরফান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here