ডেস্ক: মন ভাল নেই বলিউডের। কারণ, অভিনেতা ইরফান খানের হাতে নাকি আর বেশি সময় নেই। একথা আমরা বলছি না, উমের সান্ধু নামের সাংবাদিক টুইট করে বি-টাউনে এমনই আশঙ্কার মেঘ সৃষ্টি করেছেন। এবং এই খবর জানাজানি পর থেকেই চিন্তা বেড়েছে ইরফানের ফ্যান, শুভাকাঙ্ক্ষী এবং এবং সহ-কর্মীদের।

বিরল রোগে আক্রান্ত তিনি, মাসখানেক আগেই জানিয়েছিলেন ইরফান। কিন্তু ঠিক কী ধরণের রোগ হয়েছে তার তা নিয়ে ছিল ধোঁয়াশা। অবশেষে গত ১৫ মার্চ নিস্তব্ধতা ভঙ্গ করে টুইটারের মাধ্যমে নিজেই জানান, ‘আমি নিউরোইন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত এবং খুব কঠিন সময়ের মধ্যে রয়েছি।’ চিকিৎসার স্বার্থে তিনি যে বিদেশ পাড়ি দিচ্ছেন সে কথাও লেখেন টুইটে। তারপর ইরফান বা খান পরিবারের তরফ থেকে তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে আর কোনও খবর দেওয়া হয়নি সংবাদ মাধ্যমকে।

কিন্তু সর্বভারতীয় সংবাদ মাধ্যম ‘টাইমস নাও’ কর্তৃক প্রকাশিত একটি প্রতিবেদনে রবিবার উমর সান্ধু নামের ওই সাংবাদিকের একটি টুইট প্রকাশ করা হয়। সেই টুইটে উমর লেখেন, ‘পারিবারিক সূত্রের খবর অনুসারে ক্যানসারের শেষ স্টেজে রয়েছেন ইরফান। ডাক্তারদের মতে ওঁর কাছে একমাসের বেশি সময় নেই।’ এই টুইট প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। যদিও ইরফানের পরিবারের তরফে তাঁর শারীরিক অবস্থান নিয়ে এখনও মুখ খোলা হয়নি। দেখুন সেই টুইট…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here