ধুতিতে মালকোঁচা মেরে অনুব্রত কি চললেন বিজেপিতে!

0
448
anubrata-1 bengali news

মহানগর ওয়েবডেস্ক: হাওয়া বদল হচ্ছে রাজ্যে। সবুজের দাগ মুছে ধীরে ধীরে নিজেদের গেরুয়া রঙে রাঙিয়ে নিচ্ছেন তৃণমূলের হেভিওয়েট নেতারা। সে তালিকায় লোকসভার আগে যেমন ছিলেন অনুপম হাজরা, সৌমিত্র খাঁর মতো দাপুটে সাংসদরা লোকসভার পর ধীর পায়ে সেখানে যোগ দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়, মনিরুল ইসলাম, শুভ্রাংশু রায়, সুনীল সিংয়ের মতো বিধায়করা। সেই তালিকায় এবার কি তবে যুক্ত হতে চলেছেন অনুব্রত মণ্ডল? তবে বিষয়টি আদৌ কতটা সত্যি তা জানা না গেলেও এদিন সেই জল্পনাই উস্কে দিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তাঁর দাবি, একাধিক মামলার হাত থেকে রেহাই পেতে তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে আসতে চাইছেন বীরভূমে বাঘে গরুতে একঘাটে জল খাওয়ানো নেতা অনুব্রত মণ্ডল।

মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদন সত্ত্বেও কখনও নির্বাচনে না দাঁড়ালেও জেলা সভাপতি হিসাবে দলকে জেতাতে বীরভূমে পিছন থেকে সর্বদা কারসাজি চালিয়ে গিয়েছেন মমতার প্রিয় কেষ্ট। তাঁর এলাকাতে দাঁড়িয়েই তাঁর বিরুদ্ধে তোপ দেগে সৌমিত্র বলেন, অনুব্রত একজন চোর, বালি মাফিয়া। মাত্র ১২ দিন আগে ৩০০ গুণ্ডা নিয়ে আমাকে হারাতে গিয়েছিল। কিন্তু আমি রুখে দিয়েছি। বিজেপি ক্ষমতায় আসলে এঁরা কেউ পার পাবে না। সেটা বুঝে গিয়েই এখন বিজেপিতে যোগ দিতে চাইছেন উনি। সৌমিত্রের স্পষ্ট যে ১০৪ জন বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে ইচ্ছুক সেই তালিকায় বিধায়ক না হলেও নাম রয়েছে অনুব্রতর। নিজের পরিচিত এক ব্যক্তিকে দিয়ে দিল্লিতে বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথাবার্তাও চালানো হচ্ছে এই বিষয়ে।

তবে অনুব্রতর বিজেপি যোগের প্রসঙ্গ এই প্রথমবার নয়, এর আগে এই একই বক্তব্য পেশ করেছেন অনুব্রতর ভাইপো অনুপম হাজরা। লোকসভা নির্বাচনের আগে অনুব্রতর বাড়িতে দেখা করতে যাওয়ার সময় কাকা নাকি অনুপমের কানে কানে বলেছিলেন তিনিও বিজেপিতে যোগ দিতে চান। অনুপমের এহেন বক্তব্য নিয়ে রাজনৈতিক মহলে তীব্র চাপানউতোর তৈরি হয়েছিলে সেই সময়। তবে এবার সাংসদ সৌমিত্র খাঁর মন্তব্যে নতুন করে শুরু হল জল্পনা। তবে অনুব্রত বিজেপিতে আসতে চাইলেও তাঁকে দলে না নেওয়ার জন্যই শীর্ষ নেতৃত্বের কাছে আবেদন জানিয়েছেন বিজেপির ওই সাংসদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here