ডেস্ক: রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতিমধ্যেই জুভেন্তাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর এবার কি রোনাল্ডোরই পদাঙ্ক অনুসরণ করতে চলেছেন লিও মেসিও? আপাতত এই খবরেই কিন্তু উত্তাল হয়ে উঠেছে গোটা বিশ্ব। কিন্তু প্রশ্ন হল, বার্সেলোনা ছেড়ে কোন দলে যোগ দিতে চলেছেন এলএম টেন? সূত্রের খবর, মেসির সাথে বেশ এক প্রস্থ কথা হয়ে গিয়েছে ইন্টার মিলানের। ইন্টার মিলানও নাকি মেসিকে পাওয়ার জন্য ৬২৬ মিলিয়ন ইউরো পর্যন্ত খরচ করতে প্রস্তুত। এমন খবরই প্রকয়াশ করা হয়েছে ‘দ্য সান’ সংবাদপত্রে।

বিশেষ সূত্রে খবর, মেসিও নাকি বেশ গুরুত্ব দিয়েই চিন্তা ভাবনা করছেন ইন্টার মিলানের এই প্রস্তাব নিয়ে। অন্যদিকে স্থানীয় অপর একটি সংবাদপত্র ‘তুত্তোস্পোর্টস’ সূত্রে খবর মূলতঃ রোনাল্ডো জুভেন্তাসে যোগ দেওয়ার কারনেই নাকি ইন্টার মিলানও হাত বাড়িয়েছে মেসির দিকে। আর এমনটা হলেই কিন্তু ইতালীয় লিগ সিরি ‘এ’ তে ফের জমে যাবে বিশ্বফুটবলের মহাদার্বি। যেখানে দউ’পক্ষের মহারথী হিসেবে ফের দেখা যাবে সিআর সেভেন বনাম এলএম টেন এর দ্বৈরথ।

তবে, ৩১ বছর বয়সী মেসি কিন্তু দিন কয়েক আগেই দীর্ঘ মেয়াদি চুক্তি স্বাক্ষর করেছেন বার্সেলোনার সঙ্গে। ক্লাব সূত্রে খবর, ২০২০-২১ মরশুম পর্যন্ত বার্সার সঙ্গেই চুক্তিবদ্ধ মেসি। তাই মেসি আদৌ বার্সেলোনা ছাড়ছেন কিনা সেই ব্যাপারে কিন্তু এখনও চূড়ান্ত ভাবে জানা যায়নি কিছু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here