national news

Highlights

  • নির্ভয়া ধর্ষণ ও হত্যাকাণ্ডে ফাঁসির দড়ির খুব কাছে পৌঁছে গিয়েছে দোষীরা
  • আশাদেবী নাকি ভোটে দাঁড়াচ্ছেন খোদ আপ প্রধান কেজরিওয়ালের বিরুদ্ধেই
  • নির্ভয়ার মা জানান, যে খবর রটেছে তা সম্পূর্ণরুপে ভুল এবং ভিত্তিহীন

মহানগর ওয়েবডেস্ক: নির্ভয়া ধর্ষণ ও হত্যাকাণ্ডে ফাঁসির দড়ির খুব কাছে পৌঁছে গিয়েছে দোষীরা। আগামী ১ ফেব্রুয়ারি চূড়ান্ত হয়ে গিয়েছে মৃত্যুদণ্ডের দিনক্ষণ। ঠিক এমন সময়েই নির্ভয়াকাণ্ডে লাগল রাজনীতির ছোঁয়া। জল্পনা ছড়াল কেজরিওয়ালকে টক্কর দিতে দিল্লি বিধানসভা লড়াইয়ে কংগ্রেসের হয়ে ভোটের ময়দানে নামছেন নির্ভয়ার মা আশাদেবী। শুধু তাই নয়, তিনি নাকি ভোটে দাঁড়াচ্ছেন খোদ আপ প্রধান কেজরিওয়ালের বিরুদ্ধেই। এমন খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

শুক্রবার এক সাংবাদিকদের টুইট থেকেই খবর রটে যায় দিল্লি বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে ভোটের লড়াইতে নামছেন নির্ভয়ার মা আশাদেবী। এমন একটি খবর প্রকাশ্যে আসার পর তা ভাইরাল হতে সময় লাগেনি। উৎসুক মানুষ রিটুইট করতে থাকেন ওই সাংবাদিকদের টুইট। এরপর কংগ্রেসের এক নেতা কিটি আজাদ টুইটটিকে রিটুইট করতেই পরিস্থিতি আরও জোরালো হয়ে ওঠে। এই প্রসঙ্গেই শুক্রবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নির্ভয়ার মা জানান, যে খবর রটেছে তা সম্পূর্ণরুপে ভুল এবং ভিত্তিহীন। এরপর তিনি আরও বলেন, কংগ্রেসের সঙ্গে আমার কোনও যোগ নেই। একইসঙ্গে রাজনীতিতে প্রবেশ করার কোনও ইচ্ছেই আমার নেই। আমাকে যদি টিকিট দেওয়াও হয়, তাও ভোটে দাঁড়াব না আমি। অর্থাৎ ওই টুইট যে পুরোপুরি মিথ্যা তা এদিন স্পষ্ট করে সংবাদমাধ্যমকে জানিয়ে দেন তিনি।

অন্যদিকে, শুক্রবারই স্পষ্ট হয়ে গিয়েছে নির্ভয়া কাণ্ডে দোষীদের ফাঁসি হচ্ছে আগামী ১ ফেব্রুয়ারি। ওইদিন সকাল ৬ টায় ফাঁসির দড়িতে ঝোলানো হবে নির্ভয়ার খুনিদের। এপ্রসঙ্গেও এদিন বক্তব্য রাখতে দেখা যায় নির্ভয়ার মাকে। তিনি বলেন, ‘তারিখের পর তারিখ দেওয়া হচ্ছে। এভাবে নির্ভয়ার খুনিদের সুযোগ করে দেওয়া হচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here