ডেস্ক: সিনেমা জগতে বিয়ের গুঞ্জনে সবার প্রথম যদি সলমান খান থাকেন তবে রাজনীতিতে বিয়ের গুঞ্জনে সর্বাগ্রে রয়েছেন কংগ্রেসের যুবরাজ রাহুল গান্ধী। সলমানের বিয়ে কবে হবে বা কার সঙ্গে হবে তা এখনও অন্ধকারে থাকলেও। রাহুলের বিয়ের কথাবার্তা কিন্তু এগিয়ে গেল অনেকখানি। বিয়ে কবে হবে তা জানা না গেলেও অন্তত পাত্রী দেখাটা সম্পূর্ণ হল।

বর্তমানে কর্ণাটক বিধানসভা নির্বাচন নিয়ে ব্যস্ত রয়েছেন জাতীয় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এরই মাঝে হোয়াটঅ্যাপ গ্রুপে খবর ছড়িয়ে পড়ে একটি খবর, বিয়ে করছেন রাহুল গান্ধী এবং যাকে বিয়ে করছেন তিনি রাহুলের মা সোনিয়া গান্ধীর লোকসভা কেন্দ্র রায়বরেলির কংগ্রেস বিধায়ক অদিতি সিং। এই খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে হোয়াটঅ্যাপ গ্রুপে। মুহূর্তে ফেসবুক, টুইটার, হোয়াটঅ্যাপ সব জায়গাতেই ছড়াতে থাকে রাহুল-অদিতি জুটির ছবি। কোন ছবিতে আবার দেখা যায় রাহুলের মা সোনিয়া গান্ধীকেও। সবমিলিয়ে বাস্তবে বিয়ে হোক বা না হোক, সোশ্যাল মিডিয়াতে প্রায় অর্ধেক বিয়ে হয়ে যায় রাহুলের। কিন্তু কে এই অদিতি সিং? জানা যাচ্ছে, ২৯ বছরের অদিতি সিং রায়বরেলির পাঁচ বারের বিধায়ক অখিলেশ সিংয়ের কন্যা। মার্কিন যুক্তরাষ্ট্রের ডিউক বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টের ডিগ্রি লাভ করেছেন তিনি। এবং প্রিয়াঙ্কা গান্ধির অত্যন্ত ঘনিষ্ঠ তিনি।

তবে যে পাত্রী রাহুলের সঙ্গিনী হচ্ছেন বলে খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে, তিনি কিন্তু পুরো বিষয়টিকে গুজব বলে সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, ‘পুরো বিষয়টিই সম্পূর্ণ গুজব। রাহুল আমার দাদার মত’। একইসঙ্গে তিনি বলেন, ‘যা ঘটছে তাতে আমি ভীষণভাবেই ব্যাথিত। রাহুলজি আমার রাখি ভাই।’ সুতরাং যেটুকু যা সম্ভাবনা তৈরি হয়েছিল তা আবার কর্পূরের মত উড়ে গেল। সুতরাং ফের নতুন পাত্রী খুঁজতে হবে কংগ্রেস নেতা নেত্রীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here