Home Featured বলিউডে নতুন স্টারকিড জুটি! প্রকাশ্যে এল ইশান-অনন্যার ‘খালি পিলি’র ফার্স্ট লুক

বলিউডে নতুন স্টারকিড জুটি! প্রকাশ্যে এল ইশান-অনন্যার ‘খালি পিলি’র ফার্স্ট লুক

0
বলিউডে নতুন স্টারকিড জুটি! প্রকাশ্যে এল ইশান-অনন্যার ‘খালি পিলি’র ফার্স্ট লুক
Parul

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন ইশান খাট্টার। যদিও তাঁর ডেবিউ হয়ে গিয়েছিল মাজিদ মাজিদির সিনেমার মাধ্যমে। কিন্তু বলিউডে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে কাজ করেন ইশান। এবার তাঁর দ্বিতীয় সিনেমার কাজ শুরু করেছেন ইশান খাট্টার। মাকবুল খানের সিনেমা ‘খালি পিলি’-তে চাঙ্কি কন্যা অনন্যা পান্ডের সঙ্গে কাজ করবেন ইশান। এদিন প্রকাশ্যে এসেছে তাঁদের আগামী সিনেমার কাজ। আলি আব্বাস জাফরের প্রযোজনা সংস্থাতে কাজ করতে দেখা যাবে অনন্যা পান্ডে ও ইশান খাট্টার। তাঁদের জুটিতে মুক্তি পেয়েছে এই সিনেমার ফার্স্ট লুক। আর তাতেই রয়েছে চমক।

এদিন ফার্স্ট পোষ্টার প্রকাশ্যে এনেই ইশান জানান, ”এক ঢেড় সেয়ানা, এক আইটেম, এক ট্যাক্সি ও এক রাত কী কাহানি, আপুন লা রাহা হ্যায় ২০২০ কি সাবসে র‍্যাপচিক, সিনেমা।” মূলত প্রেমের গল্পের উপর বানানো হবে সিনেমাটি। দু’জন প্রাপ্তবয়স্ক ছেলে-মেয়ে এক রাতে এক ট্যাক্সিতে দেখা হয়, তারপর তাঁদের জার্নিতে কীভাবে নানা টুইস্ট ও টার্ন আসে সেটাই দেখানো হয়েছে সিনেমাতে। কার্যত বলিউডে নতুন জুটি হিসাবে উঠে আসছে ইশান-অনন্যা। ইতিমধ্যেই দুটি সিনেমার মাধ্যমে নিজের অভিনয় ক্ষমতা দেখিয়ে দিয়েছেন ইশান খাট্টার। অপরদিকে অনন্যার অভিনয় দক্ষতা সেভাবে ফুটে আসেনি বড়পর্দায়।

আগামী মাস থেকেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং। ২০২০, ১২ জুন মুক্তি পাবে ‘খালি পিলি’। অনন্যার হাতে রয়েছে আরও একটি সিনেমা, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘পতি পত্নি ওর ওহ’-তে অভিনয় করতে দেখা যাবে চাঙ্কি কন্যাকে। ইশান-অনন্যার মাধ্যমে বলিউড ফের একবার পেতে চলেছে আরও এক স্টারকিড জুটিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here