ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে শ্রীদেবী কন্যা জাহ্নবীর প্রথম সিনেমা ‘ধড়ক’। এই সিনেমা নিয়ে চর্চায় ছিলেন জাহ্নবী। তাই প্রথম দিনেই ভালোভাবেই উতরে দিয়েছেন নিজের বড় পরীক্ষা। এই সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন জাহ্নবী কাপুর। নিজের মা দেখে যেতে পারেনি মেয়ের ডেবিউ। তাই সিনেমার প্রিমিয়ারে
নিজের মায়ের ছবি হাতে নিয়ে পৌছে ছিলেন জাহ্নবী। কারণ মায়ের উপস্থিতি তাঁর প্রয়োজন সবসময়। অপরদিকে ইশান খাট্টার নিজের অভিনয় নিয়ে প্রসংশা কুড়িয়েছেন। তবে এই নতুন জুটিকে স্বাগত জানিয়েছেন বলিউড। সিনেমা বা অভিনয় নিয়ে চুলচেরা বিশ্লেষণ হতেই পারে।

কিন্তু জাহ্নবী ও ইশানের ডেবিউ ছাড়াও এবং তাঁদের ব্যক্তিগত জীবন ছাড়াও বলিউডে এখন চর্চায় আছে তাঁদের এই সিনেমার পারিশ্রমিক নিয়ে। কারণ জাহ্নবীর এটা হল ডেবিউ সিনেমা আর ইশানের এটা দ্বিতীয় সিনেমা। কিন্তু অর্থের নিরিখে চোখ কপালে তোলার মতো অঙ্ক পাচ্ছে তাঁরা। ধর্মা প্রোডাকশনের প্রযোজিত সিনেমার মাধ্যমে মোট ৬০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন দুজনেই বলে জানা গিয়েছে। সেই বিষয় নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে বলিউডে। তবে ইশান বা জাহ্নবীর মুখপাত্র তরফ থেকে কিছু জানানো হয়নি। এদিকে প্রযোজনা সংস্থার তরফ থেকেও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here