Home Latest News মাত্র ১৬ বছর বয়সে আমাকে ১৭ টি বাড়ি বদলাতে হয়েছে: ইশান খাট্টার

মাত্র ১৬ বছর বয়সে আমাকে ১৭ টি বাড়ি বদলাতে হয়েছে: ইশান খাট্টার

0
মাত্র ১৬ বছর বয়সে আমাকে ১৭ টি বাড়ি বদলাতে হয়েছে: ইশান খাট্টার
Parul

মহানগর ওয়েবডেস্ক: ইরানি পরিচালক মাজিদ মাজিদির হাত ধরে সেলুলয়েডে পা রাখেন ইশান খাট্টার। ‘বিয়োন্ড দ্য ক্লাউডস’ সিনেমার মাধ্যমে সিনেমা জগৎ প্রবেশ হয় ইশানের। তারপরে বলিউডে শশাঙ্ক খৈতানের ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন ইশান খট্টর। কার্যত বলিউডে নব জেনারেশনের মধ্যে অন্যতম সেরা অভিনেতা হিসাবে উঠে আসতে পারেন ইশান। এটা সমালোচকদের আশঙ্কা।

যেহেতু তাঁর বড়পর্দায় দুর্ধর্ষ অভিনয় রাতারাতি জনপ্রিয়তা এনে দিয়েছে বলিউডে। কিন্তু তাঁর এই অভিনয় আসার মধ্যেই রয়েছে নানা স্ট্রাগল। হতে পারেন তিনি পঙ্কজ কাপুরের সন্তান কিংবা তাঁর দাদা শাহিদ কাপুর কিন্তু তাঁর জার্নি এখনও সহজ নয় এবং অতীতেও ছিল না এমনটাই জানিয়েছিলেন ইশান খাট্টার। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ”আমাকে অনেক বেশি দৌড়াদৌড়ি করতে হয়েছে একসময়। আজ পর্যন্ত ১৭ টা বাড়ি পাল্টেছি আমি। মাত্র ১৬ বছর বয়সে ১৭ টা বাড়ি বদল করতে হয়েছে আমায়। এখন আমি যে বাড়িটাতে আছে সেখানে বিগত ৭ বছর ধরে আছি। আমার মা যেহেতু সিঙ্গেল মাদার তাই তাঁকে নানা জায়গায় কাজ করতে হত, টেলিভিশনে বিভিন্ন জায়গাতে কাজ করতে হয়। আমিও চেষ্টা করছিলাম কিছু একটা করার। তাই ভাড়া বাড়িতে থাকতে হত আমাকে, মাকে আমাদের দু’জনের জন্য রোজগার করতেই হত। ”

 

ইশান আরও জানিয়েছেন, ”আমি ছোট থেকেই চাইতাম একজন বড় মাপের অভিনেতা হতে। এটাই আমার প্যাশন ছিল। নিজের মনের মধ্যেই এটা ভেবে নিয়েছিলাম আমি অভিনেতাই হব, কারণ আমার পরিবারের কাছ থেকে আমি অনেক কিছুই শিখেছি। কিন্তু কেউ আমাকে চাপ দিয়ে কিছু করাই না কখনও।” সূত্রের খবর, পরিচালক সঞ্জয় লীলা বনশালির আগামী সিনেমাতে হয়ত কাজ করতে দেখা যেতে পারে ইশান খাট্টারকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here