মহানগর ওয়েবডেস্ক: গতকাল থেকে শুরু হয়েছে আইপিএল। আর আজ টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস ও কিংস ইলেভেন পঞ্জাব। কিন্তু তার আগে বড় ধাক্কা দিল্লি শিবিরে। চোটের কারণে খুব সম্ভবত আজকে খেলতে পারবেন না দলের অন্যতম সেরা অস্ত্র ইশান্ত শর্মা। সূত্রের খবর, অনুশীলনের সময় চোট পেয়েছেন ইশান্ত। ফলে খারাপ পরিস্থিতিতে একাধিক ম্যাচ মাঠের বাইরে থাকতে হতে পারে ভারতীয় পেসারকে।

ক্রিকবাজে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, দুবাইয়ে দলের অনুশীলনের সময় পিঠে চোট পেয়েছেন ইশান্ত। তিনি আর কাসিগো রাবাডা দলের পেস বিভাগের স্তম্ভ। সেক্ষেত্রে পঞ্জাবের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ইশান্তের না থাকাটা শ্রেয়স আইয়ারের কাছে বেশ চিন্তার।

নিজের কেরিয়ারের বড় অংশ জুরেই চোটের কারণে বেশ ভুগেছেন ইশান্ত। গত ফেব্রুয়ারি মাসেই গোড়ালির চোট কাটিয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে ফিরেছিলেন। কিন্তু আবার একই গোড়ালিতে চোট পেয়ে যান তিনি। অতীতেও পিঠের চোটে ভুগেছেন তিনি। এখন তাঁর বদলে হর্ষল প্যাটেল, মোহিত শর্মা বা আবেশ খান খেলতে পারেন। তবে এদের মধ্যে মোহিতের অভিজ্ঞতা সবচেয়ে বেশি। অন্যদিকে, পঞ্জাব দলে রয়েছেন চন্দননগরের ছেলে ঈশান পোড়েল। এখন আজ প্রথম ম্যাচেই তাঁর অভিষেক হয় কিনা, সেটাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here