Untitled 1 16
Untitled 1 16

ডেস্ক: পাক জেলে বন্দি প্রাক্তন ভারতীয় নৌসেনা অফিসার কুলভূষণ যাদবকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন এক বিক্ষুব্ধ বালোচ নেতা। একটি সংবাদমাধ্যমকে মামা কাদির নামের এই বালোচ নেতা জানান, কোটি কোটি টাকা খরচ করে পাক গোয়েন্দা সংস্থা আইএসআই-এর অঙ্গুলি হেলনেই জঙ্গি উমর বালোচ ইরানি চাবাহার বন্দর থেকে কুলভূষণকে অপহরণ করে।

পাকিস্তানের দাবিকে নস্যাৎ করে মামা কাদির বলেন, পাকিস্তান যে যাদবকে বালোচিস্তান থেকে গ্রেফতার করার গল্প শুনিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। কুলভূষণকে ইরানের চাবাহার বন্দর থেকে কয়েক কোটি টাকা খরচ করে মোল্লা ওমরকে কাজে লাগিয়ে অপহরণ করা হয় কুলভূষণকে। এরপর তাঁর হাত, চোখ বেঁধে জোর করে গাড়িতে তোলা হয়। এরপর কুলভূষণকে এনে মাসকিল শহরে জেলবন্দি করা হয়। সেখান থেকে বালুচিস্তানের রাজধানী কোয়েটা নিয়ে গিয়ে তাঁকে ইসলামাবাদ নিয়ে আসা হয়।

ইসলামাবাদ প্রতিবারই বলে এসেছে যে তারা কুলভূষণকে বালুচিস্তান থেকে গ্রেফতার করেছে। কিন্তু মামা কাদিরের দাবি, কুলভূষণ কখনও বালুচিস্তানে পা রাখেনি। এই দাবির সপক্ষে যুক্তি দিয়ে তিনি বলেন, বালুচিস্তানে আসা যাওয়া প্রত্যেক ব্যক্তির তথ্য আইএসআই-এর কাছে থাকে। সুতরাং কুলভূষণ বালুচিস্তানে ঢুকবে এবং তা আইএসআই আগে থেকেই জানবে না এ কার্যত অসম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here