Home Featured আয়কর বিভাগের হানা দৈনিক ভাস্করের অফিসে, ‘মাসুল’ দিতে হচ্ছে বলে দাবি কংগ্ৰেস নেতার

আয়কর বিভাগের হানা দৈনিক ভাস্করের অফিসে, ‘মাসুল’ দিতে হচ্ছে বলে দাবি কংগ্ৰেস নেতার

0
আয়কর বিভাগের হানা দৈনিক ভাস্করের অফিসে, ‘মাসুল’ দিতে হচ্ছে বলে দাবি কংগ্ৰেস নেতার
Parul

মহানগর ডেস্ক: এবার আয়কর বিভাগ হানা দিল বিশ্বস্ত সংবাদ সংস্থা দৈনিক ভাস্করের অফিসে। অধিকর্তাদের মতে,  একাধিক জায়গায় দৈনিক ভাস্করের অফিসে থেকে করা হচ্ছিল  করের কারচুপি। সেই কারচুপি ধরতেই এবার আয়কর বিভাগের হানা দৈনিক ভাস্করের বিভিন্ন অফিসে। 

 

এখন‌ও বিভিন্ন ভাবে খোঁজ চালানো হচ্ছে এই বিষয় সম্পর্কে। বৃহস্পতিবার সকালে আয়কর বাভাগের লোকজন পৌঁছে যায় দৈনিক ভাস্করের বিভিন্ন শাখায়‌ অর্থাৎ মধ্যপ্রদেশ,

মহারাষ্ট্র, দিল্লি, রাজস্থান এবং গুজরাটে। এখন‌ও পর্যন্ত সরকারিভাবে কোন‌ও তথ্য প্রকাশ করা হয়নি সেন্ট্রাল বোর্ড অব ডিরেক্ট ট্যাক্স থেকে। আয়কর বিভাগ থেকে জানানো হয়েছে খোঁজ এখনও চলছে। 

 

দৈনিক ভাস্কর বর্তমানে বিভিন্ন বিষয় নিয়ে সরব হয়েছে। কোভিড পরিস্থিতিতে মোদি সরকারের অব্যবস্থা নিয়েও মুখ খুলেছে এই পত্রিকা। সেই সূত্রেই কংগ্ৰেস নেতা জয়রাম রমেশ জানিয়েছেন, নিজেদের লেখার মাসুল দিতে হচ্ছে এই পত্রিকাকে।  অপরদিকে অরুণ সৌরিন টুইট করে এই বিষয় সম্পর্কে লিখেছেন, ‘পরিবর্তিত জরুরী অবস্থা’।

 

রাজস্থান মুখ্যমন্ত্রী এ বিষয়ে জানান, ‘মোদি সরকার তাদের সামান্যতম সমালোচনাও সহ্য করতে পারেননা। তাঁদের সামনে সত্যির আয়না ধরলেই সমস্যা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here