kolkata bengali news

ডেস্ক: পরিচালক অনিস বাজমির পরবর্তী ছবিতে দেখা যেতে পারে সইফ আলি খানকে? এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে বলিপাড়ায়। জানা গিয়েছে, ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি  ‘আখে’-তে  অভিনয় করেছেন অক্ষয় কুমার, অর্জুন রামপাল, অমিতাভ বচ্চন, সুস্মিতা সেন, ও পরেশ রাওয়াল। এই ছবির পরবর্তী সিক্যুয়েন্স অর্থাৎ ‘আখে ২’ বানাতে চলেছেন অনিস। এই সিনেমা নিয়ে ইতিমধ্যেই কথা শুরু হয়ে গেছে ছবির কলাকুশলীদের সঙ্গে। ছবিতে পরেশ রাওয়াল এবং অমিতাভ বচ্চন ছাড়াও দেখা যেতে পারে সইফ ও জ্যাকলিনকে। এখন অনিস ব্যস্ত রয়েছেন ‘পাগলাপান্তি’ ছবির শ্যুটিং নিয়ে। শ্যুটিং শেষ করেই তিনি ‘আখে ২’ ছবি নিয়ে কাজ শুরু করবেন।

সূত্রের খবর, ছবির পুরনো কাস্ট যেমন অমিতাভ বচ্চন এবং পরেশ রাওয়ালকে দেখা যেতে পারে। এই ছবিতে ৫ টি চরিত্রের কথা উল্লেখ করা হয়েছে। দুটো চরিত্রে দেখা যাবে অমিতাভ এবং পরেশকে, আরও অন্য দুটো চরিত্রে রয়েছেন জ্যাকলিন এবং সইফ। শোনা যাচ্ছে, এই ছবিতে কাজও করতে পারেন অভিনেতা অর্জুন রামপালও। তাছাড়াও অনিস সইফের সঙ্গে অনেকদিন ধরে কাজ করতে চেয়েছিলেন। কিন্তু কোনও কারণে তা হয়ে উঠতে পারেনি। অবশ্য এর আগে সইফকে বেশ কিছু থ্রিলার ছবিতে দেখা গিয়েছে।

উল্লেখ্য, এর আগে অভিনেতা সইফ আলি খানকে দেখা গিয়েছিল ‘রেস’ ‘ফ্যান্টম’, ‘রাংগুন’ এবং ‘বাজার’ ছবিতে। পাশাপাশি তিনি এখন ব্যস্ত রয়েছেন তাঁর নতুন ওয়েব সিরিজ নিয়ে। অবশ্য বলিউডের অনেক পরিচালকরাই সইফ এবং করিনাকে একই ছবিতে কাস্ট করতে চান। কিন্তু ‘নবাব’ এবং ‘বেগম’ -এর কোনও সদুত্তর পাওয়া যায়নি। অন্যদিকে, জ্যাকলিন দেখা যাবে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘ড্রাইভ’ ছবিতে। ছবিটি এবছরের ২৮ জুন মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here