kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘জয় শ্রী রাম’ লেখা পোস্ট কার্ড ও চিঠি দিয়ে বাগে আনতে চেয়েছিল বিজেপি। কিন্তু তার পরিবর্তে অর্জুন সিং, দিলীপ ঘোষের মতো তাবড় নেতাদের ব্যক্তিগত নম্বর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়ে একধাপ এগিয়ে গিয়েছে তৃণমূল, অন্তত এমনটাই অভিযোগ বিজেপির। নম্বর ছড়িয়ে দেওয়ার তালিকায় রয়েছেন আসানসোলের সাংসদ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ও। তাঁর ফোনেই এবার পরপর ঢুকছে ‘জয় বাংলা’, ‘জয় হিন্দ’, ‘মমতা ব্যানার্জি জিন্দাবাদ’ মেসেজ। সেই ছবি নিজে শেয়ারও করেছেন বাবুল, করেছেন ট্যুইটও।

বাবুল জানিয়েছেন, ‘যারা আমাকে মোবাইলে বা ফেসবুকে ‘জয় হিন্দ জয় বাংলা’ জানাচ্ছেন তাদের বলি ধন্যবাদ ও ‘Same to You’! ‘হিন্দ’ আর ‘বাংলা’ তো আমার আপনার সবার ! আপনাদের জন্য রইলো অনেক ভালোবাসা আর দিদিমনিকে জানাই ‘জয় শ্রী রাম’।

এর পাশাপাশি তাঁকে যে মেসেজ পাঠানো হয়েছে তার ছবি তুলেও সোশ্যাল সাইটে পোস্ট করেন বাবুল সুপ্রিয়। একইসঙ্গে স্পষ্ট জানিয়ে দেন, তৃণমূল তাঁদের সকলের ব্যক্তিগত মোবাইল নম্বর ছড়িয়ে দিয়েছে, এবং তৃণমূল সমর্থকদের বলা হচ্ছে ‘জয় বাংলা’, ‘জয় হিন্দ’ পাঠাতে। তাতে কিছু এসে যায় না, তাঁরা প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here