kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: নরেন্দ্র মোদী যাই বলুন না কেন, হিন্দি বলয়ে রাম নামে হিংসা ক্রমবর্ধমান ভাবে বেড়েই চলেছে। তারই এবার জ্বলন্ত প্রতিচ্ছবি ফুটে উঠল রাজস্থানের রাস্তায়। রাম নাম না করায় এক মুসলিম দম্পতিকে বেধড়ক পেটাল দুই মদ্যপ যুবক। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে রাজস্থানের আলোয়ারে।

পুলিশ সূত্রের খবর, ওইদিন রাতে আলোয়ার বাসস্ট্যান্ডে বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন ওই মুসলিম দম্পতি। তখন রাত ১১ টা নাগাদ মোটরসাইকেলে করে দুই মদ্যপ ব্যক্তি হাজির হয় বাসস্ট্যান্ডে। সেখানে ওই দম্পতিকে উদ্দেশ্য করে কটুক্তি শুরু করে তারা। মহিলার সামনে নিজের যৌনাঙ্গও দেখানো হয় বলে অভিযোগ। জয় শ্রীরাম বলতে বলে দুজনকে তা না মানায় মারধরও করা হয়। এই দৃশ্য দেখার পর আসেপাশের লোকজন পুলিশের খবর দিলে পুলিশ এসে ওই দুই মধ্যপকে গ্রেফতার করে। জানা গিয়েছে, নিগৃত ওই দম্পতির হরিয়ানার বাসিন্দা রাজস্থানে ঘুরতে এসেছিলেন তারা।

পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত দুই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৫৪ এ, ১৯৫ এ, ৫০৯ ও ৩২৩ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। জানা গিয়েছে, ধৃত ২ অভিযুক্তের মধ্যে বংশ ভরদ্বাজ নামে এক বছর তেইশের যুবক রয়েছে। যার বিরুদ্ধে এর আগেও এমন অভিযোগ উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here