গা ঢাকা দিয়ে থাকা বীজপুরের ত্রাস পিন্টু গ্রেফতার জলপাইগুড়ি পুলিশের হাতে

0
kolkata bengali news

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: বীজপুরের ত্রাস গ্রেফতার জলপাইগুড়ি তে। বন্ধুর হাতে বন্ধু খুন কাণ্ডে মূল অভিযুক্ত পিন্টু শর্মাকে গ্রেফতার করে বীজপুর থানার পুলিশের হাতে তুলে দিল জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। অভিযোগ, এলাকা দখলের বিবাদের জেরে গত নবমীর রাতে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত ভূতবাগান এলাকায় রাজু কুর্মি নামে এক দুষ্কৃতীকে রাজুরই বন্দুক দিয়ে খুন করে গা ঢাকা দেয় পিন্টু। এরপর গত ৮ অক্টোবর পিন্টুর বিরুদ্ধে খুনের মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ।

সম্প্রতি জলপাইগুড়ি কোতোয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকারের কাছে বীজপুর থানার আইসি খবর পাঠান, জলপাইগুড়িতে গা ঢাকা দিয়ে আছে পিন্টু শর্মা। একটি ছবিও পাঠান হোয়াটসঅ্যাপে। ছবি নিয়ে সোর্স লাগিয়ে তদন্তে নামেন তিনি। এরপর খবর আসে জলপাইগুড়ি সদর হাসপাতাল সংলগ্ন এলাকায় দেখা যায় পিন্টুকে। অবশেষে জলপাইগুড়ি হাসপাতাল পাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করে বীজপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পিন্টু জানায়, ওইদিন রাতে সে বন্ধুদের সঙ্গে ছিল। সেখানে রাজু তার বন্দুক বার করে তাকে মারবার জন্য। বন্দুকের নল ঘুরিয়ে দিতেই গুলি ছিটকে বেরিয়ে যায় রাজুর দিকে। ঘটনায় জলপাইগুড়ির পুলিশ সুপার অভিশেখ মোদী জানান, গোপন খবর পেয়ে আমাদের কোতোয়ালি থানার টিম জলপাইগুড়ি থেকে বীজপুর এলাকার খুনে অভিযুক্ত আসামী পিন্টু শর্মাকে গ্রেফতার করে বীজপুর থানার পুলিশের হাতে তুলে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here