‘বইও ধরতে পারো না!’ ফের আক্রমণের মুখে জাহ্নবী

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে ডেবিউ করার সময় থেকেই শিরোনামে রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। বিটাউনে প্রবেশ করার পরই নিজের ঘাঁটি শক্ত করে ফেলেছেন অভিনেত্রী। তবে ট্রোলিংয়ের শিকার তিনি বরাবরই হয়ে থাকেন। কখনও  পোশাকের কারণে, কখনও আবার কথার বলার ধরন। সম্প্রতি তিনি আবারও নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন।শুক্রবার তিনি দিল্লিতে একটি বুক লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত হন। আর এরপরেই ঘটল বিপত্তি!

লেখক হারিন্দর শিক্কার বইয়ের হিন্দি এডিশন সেহমাত-এ আমন্ত্রিত ছিলেন জাহ্নবী কাপুর। অনুষ্ঠানে এসে তিনি বুক লঞ্চ করেন এবং বইটা উলটো করে ধরলেন। সঙ্গে সঙ্গে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপরেই নেটিজেনদের নিশানায় পড়েন অভিনেত্রী। কেউ লিখেছেন, ‘বইটা আপনি উলটো করে ধরেছেন।’ কেউ আবার লিখেছেন, ‘কিছু করার নেই। যা হওয়ার হয়ে গেছে।’ কেউ বলেছেন, ‘উলটো করে বই ধরার মানে কী? ঠিক করে ধরতে পারো না?’ যদিও এর আগে এইভাবেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই এক সাক্ষাতকারে ট্রোলারডের মোক্ষম জবাব দিয়ে জাহ্নবী বলেন, ‘কী করব বলুন আমার কাছে অত টাকা নেই। তাই রোজ নতুন জামাকাপড় কিনতে পারি না।’ জাহ্নবী এখন ব্যস্ত আছেন তাঁর পরবর্তী প্রোজেক্ট নিয়ে। করণ জোহরের ‘তখত’ এবং ‘দোস্তানা ২’-তে দেখা যাবে তাঁকে। ‘তখত’ ছবি দিয়ে পরিচালনার দায়িত্বে ফিরে আসছেন করণ। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং, আলিয়া ভাট, করিনা কাপুর খান, জাহ্নবী কাপুর, অনিল কাপুর, ভিকি কৌশল, ভূমি পেডনেকরকে। অন্যদিকে ‘দোস্তানা ২’-তে রয়েছেন কার্তিক আরিয়ান এবং জাহ্নবী। ছবিতে ভাই-বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কার্তিক-জাহ্নবীকে। এরপর তাঁকে দেখা যাবে গুঞ্জন সাক্সেনার ‘কার্গিল গার্ল’ ছবিতে। রাজকুমার রাওয়ের সঙ্গে ‘রুহি আফজা’ ছবিতে দেখা যাবে এই জুটিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here