মহানগর ওয়েবডেস্ক: যৌনতার জ্বালা মেটাতে ‘জাপানি টয়’-এর ব্যবহার আজকাল বেড়েছে দ্বিগুণ। কিন্তু প্রকাশ্যে সেটা মানতে নারাজ আমজনতা। সেই লুকিয়ে রাখা সুপ্ত ইচ্ছা বা বাসনার কথা মাথায় রেখেই হইচই ওয়েব সিরিজে মুক্তি পায় ‘জাপানি টয়’। রাজদীপ গুপ্তার অভিনয় ও অসাধারণ চিত্রনাট্যের উপর নির্ভর করে হিট হয় ‘জাপানি টয়’। এবার হইচই-এর দ্বিতীয় সিজনে মুক্তি পেতে চলেছে ‘জাপানি ডল’। এই ব্যস্ততার সমাজে সঙ্গীর বড়ই অভাব, তাই মানুষ চাইছে একজন সঙ্গীকে যে তাঁকে দেবে আরাম ও সুখ।

আর এই কনসেপ্টকেই মাথায় রেখেই হইচই অ্যাপে আসছে ‘জাপানি ডল’। এদিন মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। ফের একবার ডিল্ডো কুমারের ভূমিকায় ফিরতে চলেছেন রাজদীপ গুপ্তা। সঙ্গে রয়েছেন ইশা সাহা। আগামী ১৫ অগাস্ট হইচই অ্যাপে স্ট্রিমিং শুরু হবে ‘জাপানি ডল’-এর। মানুষের একাকীত্বের সঙ্গী দেওয়ার জন্য বাহবা নাকি সমাজের চোখ রাঙানি কোনটা জুটবে ‘ডিল্ডো কুমার’ ওরফে রাজদীপের। সেটাও দেখা যাবে ‘জাপানি ডল’।

পশাপাশি বাংলার ওয়েব সিরিজে এক নতুন ঘরানা বা বিষয়কেও তুলে ধরা হবে এই সিনেমার মাধ্যমে। ট্রেলারে দেখা যাচ্ছে ‘ডিল্ডো কুমার’ কাঁধে তুলে নিয়েছেন একরাশ দায়িত্ব। বিয়ে, সংসার কিংবা ব্যবসা। আদপে বাঁচতে পারবে তো তাঁর ‘জাপানি ডল’-এর ব্যবসা নিয়ে? সেটা জানা যাবে আগামী ১৫ অগাস্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here