নিজস্ব প্রতিবেদক, ইসলামপুর: নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে৷ নির্বাচনের হাড্ডাহাড্ডি লড়াই লড়তে মাঠে নেমে পড়েছে প্রতিটি রাজনৈতিক দলই৷ পিছিয়ে নেই বিরোধীরাও৷ দেওয়াল লিখন থেকে পায়ে হেঁটে প্রচার সবই চলছে পাল্লা দিয়ে৷ উত্তর দিনাজপুর জেলা ইসলামপুর মহকুমার বাসিন্দা তৃণমূল কংগ্রেস নেতা জাভেদ আখতার আলম এ বছর প্রথমবার লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিহারের কিষানগঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তিনি৷

তার স্ত্রী ফারহাদ বানু জেলা পরিষদের সহকারী সভাধিপতি। তিনি গত পঞ্চায়েত নির্বাচনে শাসকদলের প্রার্থী ছিলেন। ভৌগলিক অবস্থান অনুযায়ী এই জেলা লাগোয়া বিহারের কিষাণগঞ্জ এলাকার প্রার্থী হচ্ছেন জাভেদবাবু। বিহারের সীমান্তবর্তী এলাকার উন্নয়নের বার্তাই হবে তার প্রচারের মূল অস্ত্র বলে দাবি জাভেদবাবুর৷ বুধবার সকালে কিষাণগঞ্জের আটটি ব্লক থেকে সমাজসেবার সঙ্গে যুবকদের একটি দল জাভেদবাবুর বাড়িতে এসে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের সঙ্গে নিয়েই এদিন জাভেদবাবু নির্বাচনী লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে কিষাণগঞ্জের উদ্দেশ্যে রওনা হন।

 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আমাদের দিদির উন্নয়নের বার্তা নিয়ে বিহারে নির্বাচনে লড়তে যাচ্ছি। খুব ভালো সাডা়ও পাচ্ছি। কিষাণগঞ্জের বহু যুবক যুবতী তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চাইছে। আশা করছি ভালো ফল করব।
মুখ্যমন্ত্রীর উন্নয়নের বার্তাই ভোটযুদ্ধে কিষাণগঞ্জের তৃণমূল প্রার্থীর প্রচারের অস্ত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here