ডেস্ক: বুধবার মুক্তি পেয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক-এর ট্রেলার। আর তারপর থেকেই শুরু হয়েছে বিতর্ক। গতকাল গীতিকার জাভেদ আখতার প্রযোজনা সংস্থার বিরুদ্ধে তোপ দাগেন। কারণ পোষ্টারে তাঁর নাম গীতিকারের জায়গায় রাখা হয়েছে। কিন্তু জাভেদ জানান এই সিনেমার জন্য কোনও গান লেখেননি তিনি। এই একই পথে হাঁটতে দেখা যায় আরও এক গীতিকার সমীরকে। কার্যত তাঁরও অভিযোগ ছিল এই সিনেমাতে তিনিও কোনও গান লেখেননি কিন্তু গীতিকারের জায়গায় তাঁর নাম কেন? গতকাল থেকেই এই সকল প্রশ্ন ধেয়ে গিয়েছিল প্রযোজক সন্দীপ সিং-এর উদ্দেশ্যে। অবশেষে গতকালের অভিযোগের ভিত্তিতে প্রযোজক, জাভেদ আখতারের নাম ব্যবহারের ক্ষেত্রে ব্যাখ্যা দিয়েছেন।

তিনি জানিয়েছেন, ”আমরা জাভেদ আখতারের লেখা ‘ইশ্বর আল্লা’ গানটি ব্যবহার করেছি। এটি একটি পুরানো গান তাই কৃতজ্ঞতা স্বীকারের জন্য তাঁর নাম পোষ্টারে দেওয়া হয়েছিল। সেই একই ঘটনা ঘটানো হয়েছে সমীরজির ক্ষেত্রেও। তাঁরও রচিত একটি পুরানো গান ব্যবহার করা হয়েছে তাই তাঁর নাম পোষ্টারে আছে।” কার্যত গতকাল থেকে ‘পি এম নরেন্দ্র মোদী’ নিয়ে একটি চোরাশ্রত গড়ে ওঠেছিল। কারণ এই সিনেমার মুক্তি নিয়ে এমনিতেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিলেন কংগ্রেস, এনসিপি ও ডিএমকে। যদিও নির্বাচন কমিশন এই বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানাননি বলে খবর। অপরদিকে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে বিবেক ওব্রয় অভিনীত ও উমাঙ্গ কুমার পরিচালিত ‘পি এম নরেন্দ্র মোদী’।

 

বিবেক ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণ, বরখা বিস্ত সেনগুপ্ত, অক্ষত আর সালুজা, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্ত, যতীন কর‍্যেকর প্রভৃতি অভিনেতারা। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে ‘পি এম নরেন্দ্র মোদী’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here