kolkata

Highlights

  • শাবানার চিকিৎসার জন্য কোকিলাবেন হাসপাতালে ইতিমধ্যেই গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ড
  • বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে এফআইআর দায়ের হয় শাবানা আজমির চালকের বিরুদ্ধে
  • এদিন সকালেই হাসপাতালে জাভেদ আখতার, ফারহান আখতার ও টাব্বু ছাড়াও বেশ কয়েকজন বলিতারকারা গিয়েছিলেন শাবানাকে দেখতে

মহানগর ওয়েবডেস্ক: শনিবার ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন জনপ্রিয় গীতিকার জাভেদ আখতার ও তাঁর স্ত্রী-অভিনেত্রী শাবানা আজমি। যদিও এই দুর্ঘটনায় জাভেদ আখতারের কোনও ক্ষতির মুখে না পড়লেও গুরুতর আহত হয়েছেন তাঁর স্ত্রী শাবান আজমি। এই ঘটনায় তড়িঘড়ি অভিনেত্রী শাবানা আজমিকে হাসপাতালে ভর্তি করা হয়। মুম্বইয়ের কোকিলাবেন ধিরুভাই অম্বানি হাসপাতালে আপাতত চিকিৎসাধীন শাবানা। চিকিৎসকরা গতকাল জানিয়েছিলেন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল তবে কিছুদিন আইসিইউতে রাখা হবে অভিনেত্রীকে। এদিন সকালেই হাসপাতালে জাভেদ আখতার, ফারহান আখতার ও টাব্বু ছাড়াও বেশ কয়েকজন বলিতারকারা গিয়েছিলেন শাবানাকে দেখতে।

সেইখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জাভেদ আখতার জানিয়েছেন, ”চিন্তার কোনও কারণ নেই। ওনাকে আইসিইউতে রাখা হয়েছে, তবে রিপোর্ট বলছে শাবানার শারীরিক অবস্থা ভালো। কোনও গুরুতর আঘাত লাগেনি। দ্রুতই সুস্থ হয়ে উঠবেন উনি।” গতকাল এই ঘটনায় বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে এফআইআর দায়ের হয় শাবানা আজমির চালকের বিরুদ্ধে। মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় প্রাইভেট গাড়িটির সামনের অংশ। ক্ষতিগ্রস্থ হয় ট্রাকটিও। ঘটনায় কোলাপুর থানায় গত রবিবারই এফআইআর দায়ের করেছে ক্ষতিগ্রস্থ ট্রাকচালক রাজেশ শিন্ডে।

এফআইআরের কপিতে লেখা রয়েছে, বেপরোয়া গতির জন্য পুণে-মুম্বই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি, যার জেরে বড় দুর্ঘটনা ঘটেছে। পুলিশের দাবি, গাড়ির এয়ারব্যাগ থাকায় বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা মিলেছে। শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ অমলেশ যোগেন্দ্র কামাত নামে ওই চালক অভিনেত্রী শাবানা আজমির গাড়ি চালাচ্ছিলেন। পুণে-মুম্বই এক্সপ্রেসওয়ের টোল প্লাজার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত ট্রাকে গিয়ে সজোরে ধাক্কা মারে অভিনেত্রীর এসইউভি গাড়িটি।

একই গাড়িতে ছিলেন তাঁর স্বামী জাভেদ আখতারও। তিনি অল্পের জন্য রক্ষা পেয়ে যান। আহত হন গাড়িরচালক নিজেও। দুর্ঘটনার পরই দ্রুত অভিনেত্রীকে উদ্ধার করে নভি মুম্বইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন সন্ধের পরই আন্ধেরির কোকিলাবেন হাসপাতালে স্থানান্তরিত করা হয় শাবানাকে। শাবানার চিকিৎসার জন্য কোকিলাবেন হাসপাতালে ইতিমধ্যেই গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ড। তাঁদের পর্যবেক্ষনেই রয়েছেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here