ভারতকে পরমাণু বোমা দিয়ে উড়িয়ে দেব! বিস্ফোরক মন্তব্য পাক তারকা মিয়াঁদাদের

0
219
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কাশ্মীরে অনুচ্ছেদ ৩৭০ বিলোপের পর থেকেই সুর চড়িয়েছে গোটা পাকিস্তান। তার মধ্যে যে খালি রাজনীতিবিদরা রয়েছেন তা নয়। পাল্লা দিয়ে ভারতকে আক্রমণ করেছেন পাক খেলোয়াড়রা। শাহিদ আফ্রিদি, শোয়েব আখতার, সারফারাজ আহমেদ পর এবার ভারতকে চোখ রাঙ্গালেন প্রাক্তন পাক ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ।

একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সমস্ত সীমা লঙ্ঘন করে মিয়াঁদাদ বলেন, “আমাদের কাছে পরমাণু বোমা রয়েছে আমরা সেটা এমনি এমনি রাখিনি। প্রয়োজনে তাঁর প্রয়োগ করে সীমান্তের ওপারের গোটা দেশকে উড়িয়ে দিতে পারি। আমরা একটা সুযোগ পেলে ধ্বংস করে দেব ভারতকে।” এই বলেই ক্ষান্ত থাকেননি তিনি। আরও জানান, “প্রতিটি পাকিস্তান নাগরিকের কাছে বন্দুক থাকা উচিত যাতে তারা নিজেদের রক্ষাস্বার্থে তার ব্যবহার করতে পারে। প্রতিটি পাকিস্তানির হামলা করার মানসিকতা থাকা প্রয়োজন।”

ইতিমধ্যেই মিয়াঁদাদের এমন মন্তব্যের ফুটেজ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাঁর বক্তব্যকে কটাক্ষ করে সমালোচনার ঝড় উঠেছে নেটিজন তথা দু’দেশের নাগরিকদের মধ্যে। তাঁর এই লাগাম ছাড়া মন্তব্যের জেরে নিজস্ব সমর্থকদের সমালোচনার মুখে পড়তে হয়েছে মিয়াঁদাদকে। প্রসঙ্গত, কিছুকাল পূর্বেই কাশ্মীর ইস্যু নিয়ে সরব হয়েছেন পাক ক্রিকেট তারকা শোয়েব আকতার। পাল্লা দিয়ে উত্তেজনার পারদ চড়েছে রাজনৈতিক মহলে। সমালোচকদের মতে, বিশ্বের বহু দ্বার ঘুরেও কোন সুরাহা না মেলায় অবসাদে ভুগছে পাক নাগরিকদের একাংশ। আর তার জেরেই এরূপ মন্তব্য করছেন অনেকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here